একুশের ভোরে সড়কে ঝরল ৬ প্রাণ

বগুড়ার শেরপুরে বাস ও পাথরবোঝাই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর পৌর শহরে কলেজ রোড এলাকায় রোববার ভোর ৫টার দিকে এসআর ট্রাভেলস ও ট্রাকের মধ্যে এ সংঘর্ষ হয়।

সংঘর্ষে নিহতরা হলেন এস আর পরিবহনের চালক বগুড়ার শেরপুর পৌর এলাকার গোসাইপাড়ার মৃত মনিদ্রনাথের ছেলে বাবলু সাহা বাঘা (৫৫), ট্রাকচালক খুলনার হাসিবুল ইসলাম (সাদ্দাম হোসেন) (৫০) যাত্রী শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামের রজব আলীর ছেলে ইদ্রিস আলী (৪৮), মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরের মৃত মিঠু শেখের ছেলে আকতার হোসেন (৫৫)। বগুড়া শহরের নিশিন্দারা শাহ পাড়ার ইয়াছিন আলী (৬৫) ও তার স্ত্রী স্বপ্না বেগম (৬০)l

স্থানীয়রা জানান, ঢাকা থেকে বগুড়াগামী এসআর ট্রাভেলসের একটি বাস বেপরোয়া গতিতে বগুড়ার দিকে যাওয়ার সময় বিপরীতমুখী পাথরবোঝাই ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাস ও ট্রাকের চালকসহ ছয়জন মারা যান।

এদিকে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক মহাসড়কের মধ্যে উল্টে পড়ে থাকার কারণে যানচলাচল বন্ধ রয়েছে। ফলে মহাসড়কের উভয় পাশে অসংখ্য যানবাহন আটকে তিন কিলোমিটার তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

হতাহতের সংখ্যা নিশ্চিত করে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বানিউল আনাম বলেন, দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি বলে জানান তিনি।

Check Also

কে সঠিক : নূরুল হুদা, না মাহবুব তালুকদার?

ড. বদিউল আলম মজুমদার : ‘জাতীয় ভোটার দিবস’ উপলক্ষ্যে ২ মার্চ ২০২১ আয়োজিত আলোচনা অনুষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।