সাতক্ষীরায় বাড়ির লোকজনদের অচেতন করে মোবাইল,নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় বাড়ির লোকজনদের অচেতন করে মোবাইল,নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটেছে। ২১ ফেব্রুয়ারী রাতে সুলতানপুর আজাদী সংঘ সংলগ্ন এলাকায় এঘটনা ঘটে।
স্থানীয় বাসিন্দারা জানান, গভীর রাতে সুলতানপুর মনিরুজ্জামান কুরবান এর বাড়িতে সাদের উপর দিয়ে ঘরে প্রবেশ করে চেতনা নাশক স্প্রে করে বাড়িতে থাকা সবাইকে অচেতন করে আলমারি ভেঙে নগদ টাকা, সোনার গহনা, কাপড়, মোবাইল ফোনসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। অচেতন অবস্থায় থাকায় ওই পরিবারের ৪ সদস্যকে এলাকাবাসী উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।
৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব কাজী ফিরোজ হাসান এবং পুরাতন সাতক্ষীরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
একই রাত্রে একই এলাকার হাজরা সাধুর বাড়িতে চলমান বিল্ডিং কাজের জন্য থাকা বিভিন্ন মালা মাল অজ্ঞাত চোরেরা চুরি করে নিয়ে যায় বলে বাড়ির মালিক জানিয়েছেন। এর আগে গত ১৮ ফেব্রুয়ারি দিবাগত রাতে সুলতানপুর মিশন সরকারি প্রাইমারি স্কুলের পিছনে অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুর রহমানের বাড়িতে চুরি হয়। বাড়ির গ্রিল কেটে উক্ত বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়। গত কয়েকদিন পূর্বে একই এলাকার ডাক্তার আব্দুর রাজ্জাক এর চুরির ঘটনা ঘটে।
চুরি আতঙ্কে ভুগছেন সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার মানুষ। প্রায় প্রতি রাতেই কোন কোন বাড়িতে ঘটছে চুরির ঘটনা। সামান্য কয়েকদিনের ব্যবধানে সুলতানায় এলাকায় চুরির হিড়িক পড়ায় এলাকাবাসীর মধ্যে চুরি আতঙ্ক বিরাজ করছে। এঘটনায় এলাকাবাসী প্রশাসনের আশুহস্তক্ষেপ কামনা করেছেন।

Check Also

শ্যামনগরে টেকসই বেড়ী বাঁধের দাবীতে জলবায়ু পদযাত্রা

বিশেষ প্রতিনিধি \ শ্যামনগর উপজেলায় টেকসই বেড়ী বাঁধের দাবীতে সাতক্ষীরা থেকে মুন্সিগঞ্জ জলবায়ু পদযাত্রা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।