বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি নির্বাচন ভোট গ্রহণ  ৬ই মার্চ

মো. আল- আমিন,বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ
যশোরের বন্দরনগরী বেনাপোলে বন্দর ব্যাবহারকারী সংগঠন ট্রান্সপোর্ট মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন কে ঘীরে এলাকাটিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজমান। বৈশ্বিক করোনা প্রাদুর্ভাবের কবলে বিগত ২৮ মার্চ ২০ সালে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও দীর্ঘ সময় পিছিয়ে তা এখন ৬ ই মার্চ ২১ সালে অনুষ্ঠিত হতে যাচ্ছে।
আসন্ন এই নির্বাচন কে ঘীরে প্রার্থী ও সমর্থকদের প্রচার-প্রচারনায় সরগরম হয়ে ওঠেছে বেনাপোলের জনপদ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেইজ এ প্রার্থী ও তার নির্ধারীত প্রতিকের পক্ষ্যে বাহারী ডিজাইনের নির্বাচনী পোস্টার ছেড়ে ভোট প্রার্থনা করছেন সমর্থকরা। প্রার্থীরাও দিচ্ছেন নানা প্রতিশ্রুতি,নির্বাচিত হয়ে সদস্যদের চাহিদা অনুযায়ী সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় বদ্ধ পরিকর সকলেই। আসন্ন নির্বাচনে সনি-রিপন সমমনা পরিষদ ও রবি-আজিম ঐক্য পরিষদে মোট ২২জন প্রার্থী প্রতিদন্দীতা করছেন বলে নিশ্চিত করেন সংগঠনটির নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা দিলীপ চক্রবর্তী।
সর্বমোট ৫২৭জন ভোটারের উপস্থিতিতে ৬ই মার্চ সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিরতীহীন ভাবে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নিজিস্ব ভবনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে আরো জানান তিনি।
“পরিবর্তনের লক্ষ্যে নতুনের সমন্বয়ে” গঠিত রবি-আজিম ঐক্য পরিষদের দপ্তর সম্পাদক পদের( ট্রাক মার্কা) প্রার্থী আলহাজ্ব হাফিজুর রহমান,সত্তাধিকারী মেসার্স অর্পা-অস্পরা ট্রান্সপোর্ট এজেন্সী ক্রাইমবার্তা কে জানান,সদস্য ভাইদের সহযোগীতায় নির্বাচিত হলে সংগঠনের কার্যক্রমে আমূল পরিবর্তন আনা হবে। সংগঠন হবে সদস্য সহায়ক ও সকল ক্ষেত্রে সাধারন সদস্যদের মতামত কে প্রাধান্য দেওয়া হবে জানিয়ে তিনি সকলের দোয়া কামনা করেন।
আসন্ন এই নির্বাচনে দুটি প্যানেলের মধ্যে হাড্ডা-হাড্ডি লড়াইয়ের আভাস মিলছে। সবকিছু ঠিক থাকলে কোন প্যানেল বিজয়ী হয় তা দেখতে উৎসুক জনতার অপেক্ষা করতে হবে আরো ১০দিন।
উল্লেখ্য বেনাপোল স্থল বন্দর বাংলাদেশের বৃহৎ স্থল বন্দর হওয়ায় এ পথে আমদানীকৃত পন্যের আধিক্য বেশী। আমদানী কৃত পন্য দেশের অভ্যান্তরে পরিবহনের ক্ষেত্রে ট্রান্সপোর্ট মালিক সমিতির সংগঠন টি একটি গুরুত্বপূর্ন ভুমিকা পালন করে থাকেন।
Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।