চৌগাছায় সোনালী ব্যাংকের সেবা মাস উদ্বোধন

মোঃ রুহুল আমিন,চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকি উপলক্ষ্যে রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংক লি: এর তিনটি শাখায় সেবা মাসের উদ্বোধণ করা হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার ব্যাংকের শাখা তিনটি পৃথক পৃথকভাবে উদ্বোধণী অনুষ্ঠানের আয়োজন করে।

চৌগাছা শাখার উদ্বোগে আয়োজিত অনুষ্ঠানে শাখা ব্যবস্থাপক আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার এনামুল হক, চৌগাছা সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম।
সলুয়া শাখার কার্যালয়ে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে শাখা ব্যবস্থাপক সালাউদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলশারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী। এ ছাড়া উপজেলার পুড়াপাড়া শাখায় স্থানীয় ইউপি চেয়ারম্যান তোতা মিয়াসহ গণ্যমান্যদের উপস্থিতিতে ব্যাংকের সেবামাসের উদ্বোধণ করা হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সোনালী ব্যাংকের সেবা পেতে এখন আর দালাল লাগেনা। গ্রাহকরা সরাসরি ব্যাংকে গিয়ে সেবা নিচ্ছেন। সেবা পেতে গ্রাহকদের হয়রানি হতে হচ্ছেনা। কর্পোরেট জগতের সাথে তাল মিলিয়ে ব্যাংকের সেবা আধুনিক করা হয়েছে। বক্তারা বলেন, সোনালী ব্যাংক রাষ্ট্রয়ত্ত সবচেয়ে বড় ব্যাংক। এই ব্যাংকের একাউন্ট খুলতে এখন আর ব্যাংকে যাওয়া লাগবেনা। ঘরে বসেই অনলাইনে সোনালী ব্যাংকের একাউন্ট খোলা যাবে। খুব সিগরিই এই সেবা চালু হবে বলে জানন ব্যাংক কর্মকর্তারা।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।