অভয়নগরে অরক্ষিত রেল ক্রসিং-এ ইজিভ্যান চালকের মৃত্যু!

বিলাল মাহিনী, অভয়নগর (যশোর) প্রতিনিধি :

যশোর জেলার অভয়নগর উপজেলার ভাঙ্গাগেটর আলীপুরে ১ মার্চ সোমবার দুপুরে রেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় ইজিভ্যান চালক নূরু মোল্যা (৬০) ঘটনাস্থলে মারা যান।

নূরু মোল্যা উপজেলার বাগদহ গ্রামের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শী ও নূরুমোল্যার ভাই ইকবাল হোসেন জানান, নূরু মিয়া তার ইজিভ্যান নিয়ে ওই সময়ে রেল ক্রসিং পার হয়ে পাশের মজুমদার অটো রাইস মিলের চাল আনতে যাচ্ছিলেন। অসাবধনতা বসত তিনি রেল লাইন পার হওয়ার সময় রাজশাহীগামী মহানন্দা ট্রেনের সাথে ভ্যানের ধাক্কা লাগে ভ্যনটি দুমড়ে মুচড়ে যায়। এবং ট্রেনে কেটে ভ্যানচালক নূরু মোল্যা ঘটনাস্থলে মারা যান। পরে রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। নূরু মোল্যা উপজেলার বাগদহ গ্রামের বাসিন্দা তার স্ত্রী ও একজন পুত্র সন্তান রয়েছে।

নওয়াপাড়া রেল স্টেশনের মাস্টার মহসিন রেজা জানান, ট্রেনের ধাক্কায় একজন ভ্যান চালক মারা গেছেন। তবে যেখানে মারা গেছেন সেখানে কোন রেল ক্রসিং আছে কিনা তা আমার জানা নেই।

স্থানীয়রা জানান, ওই এলাকার ৫/৬টি গ্রামের লোকজন দুর্ঘটনাস্থলের রেল ক্রসিং পার হয়ে উপজেলা সদরে যাতায়ত করেন। তাছাড়া ওই এলাকায় গড়ে উঠেছে একটি ইটের ভাটা ও অটো রাইস মিল। পাশে রয়েছে কয়েটি উন্মুক্ত কয়লার ডিপো। উন্মুক্ত রেলক্রসিংটি পার হয়ে ওইসব প্রতিষ্ঠানের মালবাহি যানবাহন আসা যাতায়ত করে। এলাকাবাসীর দীর্ঘ দিনের দাবি সেখানে একজন গেটম্যান দেওয়া হোক। রেল কর্তৃপক্ষ এ ব্যাপাওে কোন পদক্ষেপ না নেওয়ায় সেখানে প্রতি নিয়ত দুর্ঘটনা লেগে থাকে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।