ঘুমন্ত স্কুলছাত্রীকে কুপিয়ে ক্ষতবিক্ষত

হবিগঞ্জের বানিয়াচংয়ে ঘুমন্ত স্কুলছাত্রীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার (১০ মার্চ) ভোরে উপজেলার ইকরাম গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, বুধবার ভোররাতে নিজ ঘরের একটি কক্ষে ঘুমুচ্ছিল স্কুলছাত্রী মারজানা। এ সময় একদল দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে জ্ঞানহীন অবস্থায় ফেলে যায়। সকালে পরিবারের লোকজন তাকে ডাকতে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় সে মাটিয়ে পড়ে আছে। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে তার অবস্থার অবনতি ঘটলে বেলা সাড়ে ১০টার দিকে তাকে সিলেটে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন।

জেলার বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামের মৃত মোস্তফা মিয়ার কন্যা মারজানা আক্তার (১৬)। সে স্থানীয় ইকরাম হাই স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী।

এ ব্যাপারে হবিগঞ্জ-বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম জানান, আমরা বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে দেখছি। স্থানীয়রা জমি সংক্রান্ত বিষয় বলে প্রচারণা করলেও আমাদের মনে হচ্ছে অন্য কোন কারণে এ ঘটনা ঘটাতে পারে দুর্বৃত্তরা। আমরা আশা করি অতি তাড়াতাড়ি মূল রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

Please follow and like us:

Check Also

উপজেলা ভোট: প্রথম ধাপে মনোনয়নপত্র জমা দিলেন ১৮৯১ জন

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটে তিনটি পদে এক হাজার ৮৯১ জন প্রার্থী মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।