শিশু শিক্ষার্থীকে বেদম প্রহারকারী সেই কওমি মাদ্রাসাশিক্ষক আটক

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মারকাযুল কোরআন ইসলামিক একাডেমির হিফজ বিভাগের শিশু শিক্ষার্থীকে বেদম প্রহারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক হাফেজ ইয়াহইয়াকে ফের আটক করেছে পুলিশ।

বুধবার বিকালে তাকে হাটহাজারী এলাকা থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন হাটহাজারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা।

তিনি বলেন, এ ঘটনায় শিশুটির মা পারভীন আক্তার বাদী হয়ে অভিযুক্ত হুজুরকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

এর আগে মঙ্গলবার রাত থেকে শিশুটিকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ঘটনার পর ওই রাত ২টার দিকে হাটহাজারী উপজেলার ইউএনও রুহুল আমিন সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উক্ত মাদ্রাসায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক এবং মাদ্রাসা থেকে শিশুটিকে উদ্ধার করেন।

শিক্ষার্থীর ওপর পাশবিক নির্যাতনকারী উক্ত মাদ্রাসাশিক্ষক হাফেজ ইয়াহইয়া চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সাফরভাটা গ্রামের মোহাম্মদ ইউনুসের ছেলে।

পরে শিশুর অভিভাবক শিক্ষকের বিরুদ্ধে আইনগত কোনো অভিযোগ করতে রাজি না হওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়। রাতে মাদ্রাসা কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করলে তিনি মাদ্রাসা থেকে চলে যান।

মাদ্রাসা কর্তৃপক্ষ ওই শিক্ষককে বরখাস্ত করলেও বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এমন পরিস্থিতিতে বুধবার বিকালে তাকে আবারো আটক করে পুলিশ।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।