ঝন্টুর বিতর্কিত বক্তব্য ও মামলা নিয়ে যা বললেন দীঘি

শুক্রবার দেশের ২৫টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এবং দীঘি অভিনীত ছবি ‘তুমি আছো তুমি নেই’।
সেই ছোটবেলা থেকেই রূপালি পর্দায় পদচারণা দীঘির। তবে নায়িকা হিসেবে এই প্রথম কোনো ছবি মুক্তি পেল তার।

আর প্রথম ছবি মুক্তির আগেই নির্মাতার সঙ্গে সাপে-নেউলে সম্পর্কে জড়িয়েছেন দীঘি। দীঘিকে দুই পয়সার মেয়ে মন্তব্য করে তার বিরুদ্ধে এক কোটি টাকার মামলাও করেছেন পরিচালক ঝন্টু।

যদিও মামলার কোনো নোটিশ এখনো হাতে পাননি বলে জানিয়েছেন অভিনেত্রী দীঘি।

মুক্তির আগে ছবিটি নিয়ে কোনো নেতিবাচক বা ব্যাঙ্গাত্মক মন্তব্যও করেননি বলে দাবি করেছেন দীঘি।

তবে ছবির ট্রেলারের মান নিয়ে নিয়ে প্রশ্ন তুলেছিলেন বলে জানান এ চিত্রনায়িকা।

বিতর্কের মধ্যেই এক গণমাধ্যমের কাছে দীঘি দাবি করেন, ‘আমি কখনোই বলিনি যে, এই ছবি চলবে না। একবার ভাবুন তো, ছবির নায়িকা আমি, এতে আমার ক্যারিয়ার জুড়ে আছে। আমি কেন বলব যে ছবিটি চলবে না? আমি বরং বলেছি যে ট্রেলারটি ভালো হয়নি। আমি এখনো বলছি ট্রেলারটি ভালো হয়নি।  আমার মতে, ছবিটা যতটা না আমার, তার চেয়ে বেশি তাদের। তারা যা ভালো মনে করবেন সেটাই করুক।’

জ্যেষ্ঠ নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর উদ্দেশে মামলার বিষয়ে দীঘি বলেন, ‘আঙ্কেল (ঝন্টু) কষ্ট পেলে আমি তার কাছে ক্ষমা চাইব। কিন্তু আমার সঙ্গে তিনি বা প্রযোজক সিমির পক্ষ থেকে কেউ যোগাযোগ করছেন না। আমিও যোগাযোগ করতে পারছি না। তারা কি তবে আদালতের মাধ্যমেই কথা বলবেন? তাহলে তো আমারও আদালতের মাধ্যমেই কথা বলতে হবে।’

উল্লেখ্য, দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত দীঘির প্রথম ছবি  ‘তুমি আছো তুমি নেই’ -এর ট্রেলার মুক্তি পর নেটিজেনরা ছবির সমালোচনায় মাতেন। অনেকেই ব্যাঙ্গ করে এই ট্রেলার দেখার জন্য খরচ হওয়া ইন্টারনেট বিল ফেরত চান।

নেটজুড়ে এমন সব সমালোচনায় বিব্রত হয়ে দীঘি মন্তব্য করেন,  ‘ছবিটি মানহীন। এটি চলবে না। দর্শকপ্রিয়তা পাবে না।’

মুক্তি পাওয়ার আগে সিনেমার নায়িকার মুখেই এমন মন্তব্য এর ব্যবসায় নেতিবাচক প্রভাব ফেলবে বলে মনে করেন পরিচালক ঝন্টু।

এই ইস্যু নিয়ে দীঘি ও পরিচালক ঝন্টুর মধ্যে তুমুল সোরগোল বাঁধে ঢালিউডে। যদিও অনেকেই বিষয়টিকে সিনোমা প্রচারণার কৌশল ভাবছেন।

এমন বিতর্কের মধ্যেই আজ শুক্রবার সারা দেশের কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শিশুশিল্পী হিসেবে খ্যাতি পাওয়া অভিনেত্রী দীঘির নায়িকা হিসেবে অভিষেক ছবি ‘তুমি আছো তুমি নেই’। এখানে তার বিপরীতে নায়িক আসিফ ইমরোজ।

Check Also

শ্যামনগরে সড়কে ঝরল ভ্যানচালকের প্রাণ

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা শ্যামনগরে পল্লীবিদুৎএর খুটির লেগে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। নিহত ভ্যানচালক শ্যামনগর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।