সাতক্ষীরায় নওমুসলিমের ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা

ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা: বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে সাতক্ষীরায় মিলার ব্যবসায়িকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে জেলার  সদরের ভোমরা  ইউনিয়নের শ্রিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী নাম ওয়াদুদ খান (৬০)। তিনি ওই গ্রামের আব্দুল্লাহ খানের ছেলে। নিহতের স্ত্রী সাহানাজ বেগম জানান, গতকাল রাতে মোবাইলে কেউ তাকে ডাকলে তিনি বাড়ি থেকে চলে যান। পরে আর রাতে বাসায় ফেরেনি। সকালে এলাকা বাসি তাকে জানান তার স্বামী ওয়াদুদ খান রাস্তার পাশে পড়ে আছে। সেখানে গেলে তাকে মৃত্যু অবস্থায় পড়ে থাকতে দেখি। এলাকা বাসি জানান, ওয়াদুদ খানের একটি মিল ছিল। সেখানে,ধান,হলুদসহ বিভিন্ন ধরণের খাদ্য দ্রব্য মাড়াই করতো।

এদিকে সাতক্ষীরা সদর থানার ওসি জানান, নিহত ওয়াদুদ খানের বুকে ও গলার নিচে জখম পাওয়া গেছে। লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বিকাল ৪টার দিকে লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ব্যবসায়িক লেনদেনের কারণে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা। তার পরিচিত জনের মধ্য থেকে হত্যার ঘটনা ঘটতে পারে বলে নিহতের পরিবার সূত্র জানায়। নিহতের পিতা আব্দুল্লাহ খান এক জন নওমুসলিম ছিলেন।

Check Also

শ্যামনগরে সড়কে ঝরল ভ্যানচালকের প্রাণ

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা শ্যামনগরে পল্লীবিদুৎএর খুটির লেগে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। নিহত ভ্যানচালক শ্যামনগর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।