নিরাপত্তার চাদরে ঢাকা সাতক্ষীরাঃ মাহফিল বন্ধ

 ক্রাইমবাতা রিপোটঃ    বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফর ঘিরে সাতক্ষীরায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করতে এসে সোমবার দুপুরে গণমাধ্যমে র‌্যাবের মহা-পরিচালক আব্দুল্লাহ আল মামুন একথা জানান।

আগামী ২৬ ও ২৭ মার্চ নরেন্দ্র মোদী বাংলাদেশ সফর করবেন। এই সময়ের মধ্যে তিনি সাতক্ষীরার সুন্দরবন উপকুলবর্তী ঈশ্বরীপুরের ঐতিহ্যবাহী ‘যশোরেশ্বরী মন্দির’ পরিদর্শন করার কথা রয়েছে।

সেখানে তার পূজা-অর্চনা এবং সেখান থেকে গোপালগঞ্জ মতুয়া সম্প্রদায়ের মন্দিরে যাওয়ার কথা রয়েছে।

র‌্যাব মহা-পরিচালক আব্দুল্লাহ আল মামুন বলেন, এই ধরনের প্রত্যন্ত অঞ্চলে লাইফ টাইমে এমন অতিথি একবারই পাওয়ার সম্ভাবনা থাকে। এই অনুষ্ঠানকে সফলতার রূপ দিতে যা যা করা দরকার তার সবটা করা হবে।

“তবে বলে রাখা দরকার এই আয়োজনের নিরাপত্তায় যদি সামান্য কোনো বিঘ্নতা সৃষ্টির পাঁয়তারা কোনো ব্যক্তি বা সংগঠন করার চেষ্টা করে তবে তা কঠোরভাবে প্রতিহত করা হবে।”

এক প্রশ্নের জবাবে র‌্যাব ডিজি মামুন বলেন, “কুড়ি মিনিটের মতো অল্প সময়ের জন্য এই মাটিতে পা রাখবেন ভারতের মাননীয় প্রধানমন্ত্রী।”

এই সময় উপস্থিত ছিলেন পুলিশের এসবির অতিরিক্ত আইজি মনিরুল ইসলাম, ডিআইজি অপারেশন হেড কোয়ার্টারস এম খোরশেদ হোসাইন, সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

বন্ধ করে দেয়া হয়েছে মাহফিলসহ সব ধরণের ধমীয় অনুষ্ঠান

প্রসঙ্গত: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসবে বাংলাদেশে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর তিনি আসছেন সাতক্ষীরার সুন্দরবন উপকূলবর্তী ঈশ্বরীপুরের ঐতিহাসিক যশোরেশ্বরী মন্দিরে। সেখানে তিনি পূজা অর্চনা করবেন।

Please follow and like us:

Check Also

পৃথিবীর যেসব দেশে তাপমাত্রা ৫০ ডিগ্রিরও উপরে

জলবায়ু পরিবর্তনের চরম ভয়াবহতার সাক্ষী হতে যাচ্ছে সারাবিশ্ব। প্রতিদিনই একটু একটু করে বৈরি হচ্ছে আবহাওয়া, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।