সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির নির্বাচন : আবুল হোসেন সভাপতি-সবুজ সম্পাদক

নিজস্ব প্রতিনিধি:  সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। এবারের নির্বাচনে সভাপতি পদে ৩০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. মো: আবুল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. বিএম মিজানুর রহমান পিন্টু পেয়েছেন ১২৪ ভোট। এছাড়া সাধারণ সম্পাদক পদে ২৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. আ. ক. ম রেজওয়ান উল্লাহ সবুজ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. মো: ইউনুচ আলী পয়েছেন ১৭৩ ভোট। অপরদিকে সহ-সভাপতি পদে ২২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. মো: গোলাম মোস্তফা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. সৈয়দ এখলেছার আলী বাচ্চু পেয়েছেন ১৯৬ ভোট।

যুগ্ম-সম্পাদক পদে ১৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো: সাইদুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. শেখ মোস্তাফিজুর রহমান (শাহনওয়াজ) পেয়েছেন ১৫৮ ভোট এবং অপর প্রার্থী মো: জহুরুল হক পেয়েছেন ৯৮ ভোট। কোষাধ্যক্ষ পদে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. জেড এম আব্দুল্যাহ মামুন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. মোল্যা মো: আব্দুস সোবহান মুকুল পেয়েছেন ১৩৯ ভোট এবং অপর প্রার্থী এড. মো: রফিকুল ইসলাম পেয়েছেন ১১৩ ভোট। সহ-সম্পাদক লাইব্রেরী পদে ২৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. মো: আব্দুল জলিল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. মো: হুমায়ূন কবীর পেয়েছেন ১৬৩ ভোট। সহ-সম্পাদক ক্রীড়া ও সংস্কৃতি পদে ১৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এড. আ. ক. ম সামছুদ্দোহা খোকন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. স. ম মমতাজুর রহমান মামুন পেয়েছেন ৯৮ ভোট এবং অপর প্রার্থী এড. অসীম কুমার মন্ডল পেয়েছেন ৮৩ ভোট ও এড. শেখ হুমায়ূন কবীর পেয়েছেন ৬৬ ভোট। সহ-সম্পাদক মহিলা পদে একমাত্র প্রার্থী এড. শাহানা ইমরোজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্বেই নির্বাচিত হয়েছেন।

এছাড়া সদস্যের ৩টি পদে নির্বাচিত হয়েছেন, এড. জি. এম ফিরোজ আহমেদ (প্রাপ্ত ভোট ২২৮), এড. মো: তারিক ইকবাল অপু (প্রাপ্ত ভোট ২২১) এবং এড. ই-জে, এম হাসীব (প্রাপ্ত ভোট ২০৩)। অপর প্রার্থী এড. সুনীল কুমার ঘোষ ১৩৩ ভোট, এড. মো: সাইদুজ্জামান জিকো ১২৩ ভোট, এড. মো: নজরুল ইসলাম জীবন ১০৩ এবং এড. আছাদুল্যাহ আছাদ ৭৬ ভোট পেয়েছেন।
এবারের নির্বাচনে ৪৫৩ জন আইনজীবীর মধ্যে ৪৪১ জন ভোটার আইনজীবী ভোট প্রদান করেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, এড. মো: আব্দুল জলিল (১) এবং কমিশনের অন্যান্য সদস্যরা হলেন, এড. কুন্ড তপন কুমার, এড. নাজমুন নাহার ঝুমুর, এড. মো: আনিছুর কাদির ময়না ও এড. মো: জিয়াউর রহমান

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।