চৌগাছায় আওয়ামীলীগের মশাল মিছিল

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় বাংলাদেশ আওয়ামীলীগের উদ্যোগে ২৫ মার্চ কালোরাতের স্মরণে মশাল ও মোমবাতি মিছিল অনুষ্ঠিত ।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমানের নেতৃত্বে মিছিলটি অনুষ্ঠিত হয়।

অন্যানন্যের মধ্যে মিছিলে অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামীলীগের জোষ্ঠ সহ-সভাপতি সহিদুল ইসলাম মিয়া, সহ-সভাপতি সিরাজুল ইসলাম রাজ ও পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, যুগ্ম সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল ও তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল ও পামাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু,  সাংস্কৃতিক সম্পাদক তসলিমুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃ্ৃবৃন্দ।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।