সিলেটে মোদিবিরোধী বিক্ষোভ, জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী আটক

সিলেট প্রতিনিধি সিলেট নগরীর নয়াসড়কে মোদিবিরোধী বিক্ষোভ থেকে জামায়াত শিবিরের ১৪ নেতাকর্মীকে আটক করা হয়েছে। একই সঙ্গে জব্দ করা হয় ১৩ মোটরসাইকেল।

শনিবার (২৭ মার্চ) দুপুরের দিকে তাদের আটক করে পুলিশ।

জানা গেছে, ঢাকা, চট্টগ্রাম ও বাহ্মণবাড়িয়ায় মোদিবিরোধী কর্মসূচিতে পুলিশের হামলা ও নিহতের ঘটনায় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা সিলেটের নয়াসড়ক এলাকায় বিক্ষোভ মিছিল শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের বাধা দেয় পুলিশ।

বিক্ষোভকারীরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশ তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় জামায়াত শিবিরের ১৪ নেতাকর্মীকে আটক করে পুলিশ। একই সঙ্গে জব্দ করা হয় ১৩ মোটরসাইকেল।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। সে সময় নাশকতার জন্য জমা করা বেশকিছু জিনিসপত্র জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমন উপলক্ষে দেশব্যাপী উত্তেজনা বিরাজ করছে। রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে হেফাজতে ইসলামের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এসব ঘটনায় প্রাণহানিও হয়। এতে সারাদেশে আজ শনিবার বিক্ষোভ ও আগামীকাল রোববার অবরোধ কর্মসূচি ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম।

এসব কর্মসূচি ঘোষণার পর থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে দেশব্যাপী সতর্ক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সারাদেশে মোতায়েন করা হয়েছে বিজিবি।

অপরদিকে, দেশব্যাপী উত্তপ্ত পরিস্থিতির অংশ হিসেবে সিলেটেও সতর্ক রয়েছে প্রশাসন। শনিবার দুপুরে নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এমনকি শুক্রবার রাত থেকে পুলিশের সাঁজোয়া যান নগরীর বিভিন্ন জায়গায় টহল দিতেও দেখা গেছে

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।