কিডস ক্রিয়েশন টিভির ভিজ্যুয়াল গানের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

 শিশুদের নিয়ে দেশের প্রথম আইপিটিভি কিডস ক্রিয়েশন টিভির যাত্রা শুরু হলো। বুধবার মহাখালি ডিওএইচএ কার্যালয়ে সকাল ১০ টায় এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এর যাত্রা শুরু হয়। কিডস ক্রিয়েশন টিভির সিইও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব শরীফ বায়জীদ মাহমুদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ সালাউদ্দীন আহমেদ। প্রধান আলোচক ছিলেন কিডস ক্রিয়েশন টিভির সত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী সালাউদ্দীন ভূঁইয়া ।
বিশেষ অতিথি ছিলেন প্যানভিশন টিভির সিইও মাহবুব মুকুল, ছড়াকার ও কবি নাঈম আল ইসলাম মাহিন, শিশু সংগঠক জনাব ওলি ইবরাহীম, সাংস্কৃতিক সংগঠক ছড়াকার ইবরাহীম বাহারী প্রমূখ।
অনুষ্ঠানটি উপস্থাপনা করেন কিডস ক্রিয়েশন টিভির ডেপুটি হেড অব প্রোগ্রাম আহসাব হাবীব। উপস্থিত ছিলেন কিডস ক্রিয়েশন টিভির অনলাইন এডিটর হাবিবুল্লাহ শিকদার, ব্রডকাস্ট এক্সিকিউটিভ মিরাদুল ‍মুনীম, প্রডিউসার মাজেদুর হাসু ,অ্যাকাউন্টস হাবীবুর রহমান শামীম ও
অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
একই অনুষ্ঠানে মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে কিডস ক্রিয়েশন টিভির প্রথম ভিজ্যুয়াল গানের প্রতিযোগিতা ‘আমার সুরে আমার দেশ‘ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সারা দেশ থেকে শিল্পীদের পাঠানো
লিরিক এবং অডিও গান থেকে বিজ্ঞ বিচারক মণ্ডলী ১৫ জন শিল্পীকে বাছাই করেন। বিচারকের দায়িত্ব পালন করেন খ্যাতিমান গীতিকার ও সুরকার ওস্তাদ তাফাজ্জল হোসাইন খান, গীতিকবি আবু তাহের বেলাল ও জনপ্রিয় শিল্পী হাসনাত আব্দুল কাদের। অডিও রাউন্ড বিজয়ী ১৫ জন শিল্পী ভিজ্যুয়াল রাউন্ডে অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে রংপুরের অঙ্গীকার শিল্পীগোষ্ঠী, ২য় ঢাকার লুজাইনা ফিরদাউস রাহী, ৩য় লক্ষ্মীপুরের অনুপম শিল্পীগোষ্ঠী, ৪র্থ ঢাকার শিল্পী নাবিহা নূর , ৫ম মাইমুনা বিনতে জামাল এবং বিশেষ পুরস্কার পায় চট্টগ্রামের কাজী তাসনিয়া বিনতে সলিম, হাফেজ আব্দুল্লাহ নাজীল, ফাতেমা আক্তার নদী ও জাহিন ইকবাল। ভিজ্যুয়াল রাউন্ডে বিচারক ছিলেন জনপ্রিয় শিল্পী লিটন হাফিজ চৌধুরী, গীতিকার ও কবি নাইম আল ইসলাম মাহিন, শিশু সংগঠক জাকারিয়া হাবীব পাইলট।
মঙ্গলবার বিজয়ী শিল্পীদের হাতে ১ম পুরস্কার ৫০,০০০ টাকা ২য়, ৩য় ৪র্থ ও ৫ম পুরস্কার হিসেবে যথাক্রমে ৪০ হাজার টাকা, ৩০ হাজার টাকা, ২০ হাজার টাকা, ১০ হাজার ও বিশেষ পুৃরস্কার হিসেব ৫ জনকে ৫ হাজার করে নদগ অর্থ সহ ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়।

Check Also

শ্যামনগরে সড়কে ঝরল ভ্যানচালকের প্রাণ

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা শ্যামনগরে পল্লীবিদুৎএর খুটির লেগে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। নিহত ভ্যানচালক শ্যামনগর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।