ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অভয়নগরে দুটি বাস জব্দ 

বিলাল মাহিনী/ অভয়নগর (যশোর) :

সম্প্রতি করোনা ভাইরাসের প্রার্দূভাব বেড়ে যাওয়ায় অভয়নগরের শিল্প শহর নওয়াপাড়ায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছে। বুধবার বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ অভিযান চালানো হয়।

করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে জনগণের মাঝে মাস্ক বিতরণ করাসহ দুটি যাত্রীবাহী বাস জব্দ ও অপর একটি বাসে জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানা যায়, বুধবার বিকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমানের নের্তৃত্বে সাধারণ জনগণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়

যশোরগামী (ঢাকা মোট্রা- ব- ১৪-৩৪৮২) ও (ঢাকা মেট্রো-জ- ১১-০৫৪৮) যাত্রবাহী বাসে অতিরিক্ত যাত্রী বহন ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় বাস দুটি জব্দ করা হয়। পরে জব্দকৃত বাস নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

এছাড়া যশোরগামী অপর একটি বাসে (সিলেট-জ- ০৪-০১৯০) অতিরিক্ত যাত্রী বহনের দায়ে সড়ক পরিবহন আইনের ৭৬ ধারায় পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযান চলাকালে উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নারায়ন চন্দ্র পাল, ভূমি অফিসের কর্মকর্তা মাহামুদর রহমান, হাইওয়ে থানা পুলিশ ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।