সাতক্ষীরায় হেলিকপ্টার যোগে বিয়ে করলেন- পাত্র পাত্রি “

শ্যামনগর প্রতিনিধি : সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার নুরনগরে এই প্রথম হেলিকপ্টার চড়ে আকাশে পথে বিয়ে করতে গিয়েছে মোখলেছুর রহমান নামে এক বর।
২রা এপ্রিল শুক্রবার বেলা ২ টার সময় নুরনগর ইউনিয়নের রামজীবনপুর গ্রামের মৎস্য ব্যবসায়ী আলহাজ্ব মোঃ মিজানুর রহমানের ছেলে মোখলেছুর রহমান। পরিবারের আশা পূরণ করতে ব্যতিক্রম আয়োজনে ছেলের বিয়ে বিয়ে। হেলিকপ্টার দেখতে সকাল থেকে উপজেলার নুরনগর ইউনিয়নের রামজীবনপুর গ্রাম সহ আশপাশের কয়েকটি গ্রামের মানুষ উৎসুক জনতা স্থানীয় রামজীবনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ভিড় জমান।
হেলিকপ্টারে বিয়ে তাও আবার উপজেলার নুরনগরের রামজীবনপুরে অজোপাড়া গাঁয়ে। গ্রামবাসী এক সময় পালকিতে বিয়ে দেখলেও এ যুগের মানুষের কাছে তা শুধুই ইতিহাস। এই মধ্যে আবার নতুন করে যুক্ত হলো হেলিকপ্টারে বিয়ে।
পরিবার সূত্রে জানাযায়, শুক্রবার ২টার দিকে বরবেশে রামজীবনপুর স্কুল মাঠে প্রাইভেট কারে জান মোখলেছুর রহমান।
তার কিছুক্ষণ পর একটি বেসরকারি হেলিকপ্টার হাজির হল স্কুল মাঠে। তাএক নজর দেখতে শত শত গ্রামবাসীর উপচে পড়া ভিড়। সৃষ্টি হয় উৎসব মুখর পরিবেশ।
প্রাইভেট থেকে নেমে বর উঠে বসেন হেলিকপ্টারে। মুহূর্তেই হেলিকপ্টার চলে যায় একই উপজেলা কৈখালী ইউনিয়ের কাঁকরঘাটা গ্রামের মৎস্য ঘের ব্যবসায়ী মোঃ জিল্লুর রহমানের বাড়ি পৌছাই।তারপর কনের বাড়ির বিয়ের আনুষ্ঠানিক শেষে বর-কনে ফিরে হেলিকপ্টার চড়ে আসে। এমন বিয়ে দেখে খুশি এলাকাবাসী

Check Also

শ্যামনগরে সড়কে ঝরল ভ্যানচালকের প্রাণ

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা শ্যামনগরে পল্লীবিদুৎএর খুটির লেগে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। নিহত ভ্যানচালক শ্যামনগর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।