চৌগাছায় মাস্ক না পরায় ৭ জনকে জরিমানা

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় মাস্ক না পরায় ৬ ব্যবসায়ী ও ১ মোটরসাইকেল আরোহীকে বিভিন্ন অঙ্কে মোট ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আজ রবিবার বেলা ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রকৌশলী এনামুল হকের নেতৃত্বে শহরের বিভিন্ন দোকানে ভ্রাম্যমান আদালত চালিয়ে এই জরিমানা আদায় করা হয়। এ সময় ব্যবসায়ী ফয়সাল আহমেদকে ৩শ, জুলফিকারকে ৫শ, আবু বকরকে ৫শ মোটরসাইকেল আরোহী রফিকুল ইসলামকে ২শ, গার্মেন্টস ব্যবসায়ী আলমগীরকে ৫শ, জুয়েলারী ব্যবসায়ী স্বপন কুমারকে ৫শ, ফল ব্যবসায়ী আব্দুর রাজ্জাককে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৫শ টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) প্রকৌশলী এনামুল হক বলেন, মাস্ক ব্যবহার না করে করোনা সংক্রমন ঝুকিতে ফেলার অপরাধে তাদেরকে সতর্ক করে সর্বনিম্ন জরিমানা আদায় করা হয়েছে। তিনি বলেন একই সাথে বাজারের বিভিন্ন ব্যবসায়ীদের তাদের দোকানে মূল্য তালিকা টাঙানো এবং দ্রব্যমূল্যের দাম যেন বাড়ানো না হয় সে বিষয়ে সতর্ক করা হয়েছে।

এসময় তার সাথে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজের নেতৃত্বে পুলিশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ইশতিয়াক আহমেদ ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অভিযানকালে ব্যবসায়ী ছাড়াও পথচারীদের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারে উদ্বুদ্ধ ও সতর্ক করা হয়। একই সাথে দোকানে দ্রব্যমূল্যের তালিকা টাঙানো এবং আগামী রমজানে যেন দ্রব্যমূল্য বৃদ্ধি না করা হয় সে বিষয়ে শহরের বড়বড় ব্যবসায়ীদের দোকানে গিয়ে সতর্ক করা হয়।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।