“চলো পাল্টাই” নামের সেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ

মোঃ রুহুল আমিন(চৌগাছা) যশোর,প্রতিনিধিঃ

অনানুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করলো স্বেচ্ছাসেবী সংগঠন ‘চলো পাল্টাই। আর্তমানবতার সেবাই যাদের কাজ। বিভিন্ন সংস্থা থেকে প্রাপ্ত অনুদান নিয়ে দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়াবে স্বেচ্ছাসেবী এই দলটি।

চলো পাল্টাই-এর সঙ্গে মিডিয়ার পার্টনার হিসেবে রয়েছে ভারটেক্স নিউজ

বর্তমানে স্বেচ্ছাসেবী দলটিকে অর্থায়ন করছে রিডিউস সিন নামে একটি সংস্থা। মিডিয়া পার্টনার হিসেবে আছে অনলাইন নিউজ পোর্টাল ‘ভারটেক্স নিউজ’ ও সহযোগিতা করছে ‘ফ্রেন্ডলি সোসাইটি’ নামে একটি সংগঠন।

রমজান মাসে কোভিড-১৯ এর লকডাউনের কারণে ইফতার সামগ্রী জোগাড় করতে পারছে না- এমন পরিবারকে খুঁজে বের করে স্বেচ্ছাসেবী দলটি ইতোমধ্যে রিডিউস সিন-এর প্রাপ্ত অর্থ দিয়ে ২৩টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে । প্রত্যেক পরিবারকে দিয়েছে ১ কেজি ছোলা, ১ কেজি মসুরের ডাল, ১ কেজি মুড়ি, ১ কেজি চিনি, ১ কেজি খেজুর ও ৫০ গ্রাম ইসুপগুল।

স্বেচ্ছাসেবী দলটির সভাপতি পুরো রমজান মাস জুড়ে ইতফার সামগ্রী বিতরণ অব্যহত রাখার পাশাপাশি বিভিন্ন দুযোর্গকালীনসহ সারা বছর সাধ্যানুযায়ী তাদের কার্যক্রম অব্যাহত রাখার কথা বলেন। স্বেচ্ছাসেবী সংগঠনটির পথ চলা সহজ করতে সমাজের বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।