কাটুনেরমত করে গলায় ওড়না পেঁচিয়ে সাতক্ষীরায় শিশুর আত্নহত্যা

আবু সাইদ বিশ্বাস: সাতক্ষীরা:কাটুনেরমত করে গলায় ওড়না পেঁচিয়ে প্যানে ঝুলে খেলা করতে যেয়ে সাতক্ষীরা শহরের বাগানবাড়ি এলাকায় এক শিশু মারা গেছে। বৃহষ্পতিবার দুপুরে শহরের ৫নং ওয়ার্ডের মেঝমিয়ার মোড় সংগ্ন বাগানবাড়িতে এ ঘটনা ঘটে। মনিরা (১০) নামে ঐ শিশু শহরের বাটকেখাীল সরকারী প্রাইমারি স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী। তার পিতা মনিরুল ইসলাম একজন দিন মজুর। মা গৃহিণী। দুই ভাই বোনের মধ্যে মনিরা বড়।
তার মা সালমা জানান, দুপুরে পুকুরে গোসল করে এসে দেখি তার মেয়ে মনিরা প্যানে ওড়না পেচিয়ে ঝুলছে। আমি গোসল করে তাকে পড়তে যেতে বলে ছিলাম। বাড়িতে তার সাথে কোন খারাপ ব্যবহার ও কেউ করেনি । কেন সে এমন করলো তা বলতে পারবো না।

এলাকাবাসী জানায়, মেয়েটির উপরি দোষ ছিল (উপরি দোষ বলতে জিন ভুতের কারবার বোঝায়)। তবে কাটুন দেখতো। কাটুর দেখে হয়তো গলায় ওড়না পেচিয়ে দেখছিল । এতেই হয়তো তার মৃত্যু হয়েছে।
স্থানীয় মহিলা আওয়ামীলীগের নেত্রী রোকেয়া বেগম জানান, মেয়েটি খুব ভাল ছিল। ওর বাপ মাও মেয়েটির সাথে ভাল ব্যবহার করতো বলে আমি জানি। তবে মেয়েটি নানার বাড়ি যেত চেয়ে চিল। মা তাতে রাজি হয়নি। তাই মাকে ভয় দেখানোর জন্য সে গলায় ওড়না পেচিয়ে ফ্যানে ঝুল দিয়ে ছিল। ছোট কুটিরের দরজা , জানলাসবই তখন খোলা ছিল। এ ভাবে খেলনার বশর্ত হয়ত তার ম্যৃত্যু হয়েছে।
ঘটনা স্থলে যেয়ে পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর হোসেন জানান, মেয়েটির বয়স অল্প। ছেলেরা উত্তক্ত করতে পারে বলে মনে হয়নি। তাকে পারিবারিক ভাবে নির্যাতন করা হয়েছে তাও কেউ বলতে পারিনি। এটা আতœহত্যা বলে মনে হচ্ছে।
অপরাধ বিশেজ্ঞরা বলছে বিভিন্ন কাটুন দেখার কারণে শিশুদের মধ্যে অপরাধ প্রবর্ণতা বেড়েছে।

ভিডিও  আসছে —-

https://youtu.be/pbD4N2B1TQo

 

 

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।