সাতক্ষীরায় স্বাস্থ্য কমপ্লেক্সে রোগের যন্ত্রণা সইতে না পেরে রুগীর আত্মহত্যা

ক্রাইমবাতা রিপোট:  সাতক্ষীরার দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোহাম্মাদ আলী (৭১) নামের এক রুগী রোগের যন্ত্রনা সইতে না পেরে আতœহত্যা করেছে। শুক্রবার ভোর রাতে স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটেছে।
আতœহত্যায় মারা যাওয়া ব্যাক্তি উপজেলার টাউনশ্রীপুর গ্রামের মৃত ইসমাইল গাজীর ছেলে।

পরিবার সুত্রে জানা গেছে, গত ৩ দিন আগে প্র¯্রাবের ইনফেকশন জণিত জ্বালাপোড়া নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রোগের কষ্ট সহ্য করতে না পেরে সবাই ঘুমিয়ে পড়লে তিনি আতœহত্যা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ আব্দুল লতিফ জানান, মোহাম্মাদ আলী গত ৫ তারিখে দেড়টায় ভর্তি হন। শুক্রবার ভোর সাড়ে ৪ টার দিকে বাথরুমের পাশের গ্রিলের সাথে গেঞ্জি পেঁচিয়ে আতœহত্যা করেছেন। ভর্তির পর আমি নিজেও তাকে দেখেছি। হাসপাতালের ডাক্তারা তাকে সঠিক ভাবে চিকিৎসা দিচ্ছিলেন। তিনি আরো বলেন, আতœহত্যার পিছনে রোগের যন্ত্রনার কারণ ছাড়াও আর কিছু আছে কিনা তা জানা যায়নি।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে একজন এসআই পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।