খুলনা মহানগরীর বিপণিবিতাণ সমূহে মোবাইল কোর্টের অভিযান

সৈয়দ তামিম হাসান: খূলনা:সরকারি আদেশ অমান্য করে রাত ৮ টার পরে দোকান ও শোরুম  খোলা রাখায় ২৬০০০ টাকা জরিমানা। বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর আকস্মিক সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক ০৫ মে, ২০২১ তারিখে সর্বশেষ জারিকৃত প্রজ্ঞাপনের সিদ্ধান্তসমূহ বাস্তবায়নে সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের নির্দেশে এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোঃ ইউসুপ আলী মহোদয়ের তত্ত্বাবধানে গতকাল তারিখে খুলনা মহানগরীতে কোভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণকল্পে মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব দেবাশীষ বসাক।
করোনাভাইরাস জনিত রোগ কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে দোকানপাট ও শপিংমল রাত ০৮.০০ ঘটিকার পর বন্ধ রাখার নির্দেশনা থকলেও নগরীর মজিদ সরণি ও শিববাড়ি মোড়স্থ কতিপয় শোরুম ও দোকানপাট খোলা থাকায় মোবাইল কোর্টের মাধ্যমে মোট ২৬,০০০/- (ছাব্বিশ হাজার) টাকা জরিমানা করা হয়।
এসময় সরকারি নির্দেশ অমান্য করে খোলা রাখা শোরুমসমূহ থেকে ক্রেতাদের বের হওয়ার নির্দেশ দেওয়া হয় এবং দোকানসমূহ তাৎক্ষণিকভাবে বন্ধ করার ব্যবস্থা গ্রহণ করা হয়। বিক্রতাগণকে রাত ০৮.০০ ঘটিকার পর দোকান বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন সোনাডাঙা মডেল থানা পুলিশের সদস্যগণ। করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধি প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে।
Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।