সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে শ্যামনগরে মানববন্ধন

শ্যামনগর প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে ও তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
২২মে(শনিবার) সকাল ১০টায় শ্যামনগর উপজেলা প্রেসক্লাব চত্বরে প্রেসক্লাব সেক্রেটারী জাহিদ সুমনের সভাপতিত্বে
মানববন্ধনে বক্তব্য প্রেসক্লাবের সাবেক সভাপতি আলমগীর সিদ্দিকী,সাবেক সভাপতি জি,এম,আকবর কবীর, সাবেক সভাপতি প্রভাষক সামিউল মনির, সাধারণ সম্পাদক জাহিদ সুমন,সাবেক সেক্রেটারী আনিসুজ্জামান সুমন, মোহনা টিভি দৈনিক সময়ের খবর প্রতিনিধি শেখ আফজালুর রহমান, এশিয়ান টিভি প্রতিনিধি মেহেদী হাসান মারুফ, দৈনিক জনতা প্রতিনিধি এম কামরুজ্জামান,উপজেলা রিপোর্টাস ক্লাবের সহ-সভাপতি আব্দুল আলিম,সুন্দরবন সাংবাদিক ক্লাবের সেক্রেটারি বিল্লাল হোসেন প্রমূখ।বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে ও তাঁর নিঃশর্ত মুক্তির দাবী করে বলেন, দুর্নীতিবাজদের বিরুদ্ধে মামলা না করে, যিনি সত্য উদ্‌ঘাটন করেছেন, তাঁর বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাঁর বিরুদ্ধে তথ্য চুরির কথা বলা হচ্ছে। সাংবাদিকেরা তথ্য চুরি করেন না। তাঁরা সত্য অন্বেষায় তথ্য সংগ্রহ করে জনগণ, সরকার ও রাষ্ট্রের সামনে তুলে ধরেন। রোজিনা ইসলামের ওপর নির্যাতন চালিয়ে ও মিথ্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাঁকেই শুধু অসম্মানিত করা হয়নি, গোটা সাংবাদিকসমাজকে অসম্মানিত করা হয়েছে।অনুষ্ঠানে প্রায় শতাধিক সাংবাদিক ও সুশীলসমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।অনুষ্ঠানটির সার্বিক দায়িত্ব পালন করেন-প্রেসক্লাবের সাবেক উপদেষ্টা শেখ আফজালুর রহমান,যুগ্ম-সাধারণ সম্পাদক এম,আব্দুর রহমান বাবু ও ক্রিড়া সম্পাদক আব্দুল কাদের।অনুষ্ঠানটি সঞ্চলনা করেন-সহ-সভাপতি এস,এম,মোস্তফা কামাল।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।