সাতক্ষীরার সুন্দরবন থেকে ১৫ বস্তা চিনি সহ সাত মৌয়াল আটক

শ্যামনগর প্রতিনিধি : সাতক্ষীরার সুন্দরবনের বাদুড়ঝুলি এলাকার কুমনিওয়ালা খাল থেকে সাত মৌয়াল ও ১৫ বস্তা চিনি সহ মধু তৈরির সরঞ্জামাদী আটক করেছে বনবিভাগ। শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মৌয়ালদের হাতে নাতে আটক করতে সম্ভব হয়েছে বলে জানান বুড়িগোয়ালিনী ফরেস্ট স্টেশন কর্মকর্তা সুলতান আহমেদ।
স্টেশন কর্মকর্তা আরো বলেন বৃহস্পতিবার সকালে বুড়িগোয়ালিনী ফরেস্ট স্টেশন থেকে মধু কাটার পাশ নিয়ে গাবুরা ৯নং সোরা এলাকার আব্দুল হাকিম শেখের ১৫ জনের একটি মৌয়াল দল সুন্দরবনে প্রবেশ করে ১৫ বস্তা চিনি ও মধু তৈরির সরঞ্জাম নিয়ে, শুক্রবার সন্ধ্যায় আমরা বনবিভাগ আটক করে রাতে নিরাপত্তার স্বার্থে মুন্সিগঞ্জ বন টহল ফাঁড়িতে রাখা হয়। আটককৃতরা হলেন সত্তার মোড়ল ৪৫ পিতার মৃত্যু নুরমান মোয়ল, কুবাত আলী (৫০) পিতা মৃত্যু হাজের বদ্ধি, শাহাদাত (৫০) পিতা মৃত্যু এলাহী বক্স মালী, সাহেব আলী (৫২) পিতা মৃত্যু সফদুল গাজী, ইয়াসিন গাজী (৪৫) মজিদ গাজী (৫০) উভয় পিতা মৃত্যু ফুলচাদ গাজী, সবাই গাবুরা ইউনিয়নের ৯নং সরা গ্রামের বাসিন্দা অপর জন পাতাখালী ইউনিয়নের গড়কোমরপুর গ্রামের মোসলেম সানার পুত্র আবু বক্কর (৫২)। আটককৃতদের কাছ থেকে ২ট নৌকা, ১৫বস্তা চিনি, ৩৫টা ড্রাম, দাঁড় ৯টা, বৈঠা ৪টাসহ দা-কুড়াল ও বল্ব উদ্ধার করা হয়।
ঘটনা সুত্রে জানাযায় গাবুরা ইউনিয়নের কিন্তু শেখের ছেলে হাকিম শেখ ও জিয়াদ মোড়লের ছেলে মোহাম্মদ মোড়ল দীর্ঘদিন ধরে কিছু অসাধু মৌওয়ালীদের দিয়ে অভিনব কায়দায় ভেজাল মধু তৈরি কারবার চালাচ্ছে।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।