অভয়নগরে ব্যবসায়ীর লাশ উদ্ধার

সব্যসাচী বিশ্বাস,অভয়নগর, যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার শিল্প শহর নওয়াপাড়ায় মোল্যা ইব্রাহিম আসাদ (৬০) নামে এক মুদি দোকান মালিকের রহস্যজনকভাবে মৃত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (২৩ মে) সকালে পৌরসভার ৬নং ওয়ার্ডের গুয়াখোলা গ্রামের প্রফেসারপাড়ায় নিজ বাড়ির জানালার গ্রীল থেকে গলায় ফাঁস দেয়া অবস্থা তাঁর মরদেহ উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ।

নিহতের বড় মেয়ে পাপিয়া খাতুন জানান, রবিবার সকালে ঘুম থেকে উঠে বাড়ির স্টোররুম খোলা দেখতে পান। ভেতরে গিয়ে জানালার গ্রীলের সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থা বাবার দেহ ঝুলে থাকতে দেখে তিনি পুলিশে খবর দেন। তবে মৃত্যুর কারণ সম্পর্কে তিনি কিছুই জানাতে পারেননি। নিহতের জামাতা রকিবুল ইসলাম খান জানান, তাঁর শশুরের দুই স্ত্রী ছিল। সব সময় মানসিক চাপে থাকতেন। নওয়াপাড়া বাজারে জনতা স্টোর নামে মুদি দোকানের অবস্থাও ভালো ছিল না। দুই সংসার চালাতে গিয়ে মানসিক চাপে পড়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করতে পারেন।

নিহতের দ্বিতীয় স্ত্রী রাবেয়া খাতুন জানান, শনিবার রাতের খাবার শেষে তাঁর স্বামী প্রফেসারপাড়ায় প্রথম স্ত্রীর বাড়িতে চলে যান। প্রথম স্ত্রী একজন মানসিক রোগী ছিলেন। সেখানে মৃত্যুর ঘটনা ঘটেছে। মানসিক রোগী হওয়ায় নিহতের প্রথম স্ত্রীর সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, মোল্যা ইব্রাহিম আসাদ নামে নওয়াপাড়া বাজারের একজন ব্যবসায়ীর গলায় ফাঁস দেয়া মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি যশোর মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। ময়নাতদন্তের পর বলা যাবে হত্যা নাকি আত্মহত্যা।

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।