নওয়াপাড়া নূরবাগে যানজট এখন নৈমিত্তিক ঘটনা, নিরসনে প্রয়োজন কর্তা ব্যক্তিদের সজাগ দৃষ্টি

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোরঃ

যানজট যেন অভয়নগরের মানুষের এক অতি পরিচিত সমস্যা। প্রতিদিন শহরের যে কোনো দিক থেকে এসে নূরবাগ এলাকায় প্রবেশের সাথে সাথে মনে হয় হাজার মানুষের ভিড়। তার সাথে যানবাহনের হর্ন। শব্দ দূষণ, বিশৃঙ্খল রাস্তা পারাপার, বিভিন্ন প্রকার যানবাহনের এলোমেলো চলাফেরা তৈরী করে অবর্ণনীয় যানজট।

অভয়নগর উপজেলার নওয়াপাড়া নুরবাগ রেলক্রসিংয়ে বেড়েই চলেছে যানজট। দুর্ভোগ চরম আকার ধারন করেছে। এদিকে নুরবাগ হতে ক্লিনিক পাড়া অপরদিকে গরুহাট থেকে কেজি স্কুল পর্যন্ত সীমাহীন দুর্ভোগের শিকার পথচারীরা ও হাসপাতালে যাতায়াতকারী অসুস্থ্য রোগীরা। যত্র তত্র ভ্যান,ইজিবাইক, সিএনজি স্ট্যান্ড।নিয়ম না মেনে ভারি যানবাহনের চলাচল। ফুটপাত দখল করে দোকানপাট।আর এই অবস্থা থেকে মুক্তির কোন পথ পায় না সাধারণ মানুষ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সংযোগ সড়ক হওয়ায় রোগী পরিবহনের সময় যানজটের ফলে দ্রুত চিকিৎসা প্রত্যাশী রোগীর ভোগান্তি তৈরী হয়, কখনও কখনও রোগীর মৃত্যুর ঘটনাও ঘটে। একমাত্র মুক্তি দিতে পারে পৌর মেয়র ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা চেয়ারম্যান ও নওয়াপাড়া হাইওয়ে থানার একত্রে কোন সম্মিলিত পদক্ষেপ। বিষয় টা সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।