সাতক্ষীরায় ২৪ ঘন্টায় করোনায় ৪জনের মৃত্যু: রাত ১২টা ০১ মিনিট থেকে জেলা লকডাউন

সাতক্ষীরা জেলায় আজ শুক্রবার রাত ১২টা ০১ মিনিট থেকে পরবর্তী এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউন চলাকালে কিছু ব্যত্রিক্রম ছাড়া সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকানপাট, খাবারের দোকান ও হোটেল রেস্তোরা সকাল ৯ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তিন ঘন্টার জন্য খোলা থাকবে।

গতরাতে এসব নির্দেশনা সম্বলিত এক গণবিজ্ঞপ্তি জারি করেছেন সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

এদিকে সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় করোনায় ২ নারী ও করোনা উপসর্গে ২জনসহ মোট ৪ জনের মৃত্যু হয়েছে। সদর হাসপাতালে করোনায় মারা গেছেন সদরের মুকুন্দপুর গ্রামের আয়সা খাতুন ও শ্যামনগর উপজেলার রঘূনাথপুর গ্রামের শাহিনা খাতুন। ভোরে মৃতদের স্বজনরা মরদেহ নিয়ে গেছে। এছাড়া একই সময়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা সন্দেহে চিকিৎসাধীন কলারোয়ার ভাদিয়ালি গ্রামের দ্বীন ইসলাম ও কালিগঞ্জের কালিকাপুরের নুর নাহারের মৃত্যু হয়।

গতকাল বৃহস্পতিবার পর্যন্ত সর্বশেষ ২৪ ঘন্টায় সাতক্ষীরায় ৯৩ জনকে পরীক্ষা করে ৫০ জনকে করোনরা পজিটিভ পাওয়া যায়।

বর্তমানে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সাতক্ষীরা সদর হাসপাতালে করোনায় ৫২জন ও করোনা উপসর্গে ৭২জন চিকিৎসাধীন রয়েছে। এছাড়া জেলার অন্যান্য বেসরকারি হাসপাতাল ও নিজ বাড়িতে আইসোলেশনে আছেন প্রায় ৩শ’ জন।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।