সাতক্ষীরায় কঠোর লকডাউন আরো ১ সপ্তাহ বাড়ল

সাতক্ষীরায় করোনার সংক্রমণ ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় দ্বিতীয় দফায় আরো এক সপ্তাহের কঠোর লকডাউননের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা করোনা কমিটির ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ী লকডাউনে মুদি দোকান ও কাচা বাজার সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়। প্রথম দফার লকডাউনে এটি ছিল সকাল ৮ টা থেকে ১২ টা পর্যন্ত। প্রথম দফার ৭ দিনের লকডাউন আগামীকাল শেষ হবে। এরপর থেকে দ্বিতীয় দফার লকডাউন শুরু হবে।

জেলা করোনা কমিটির সভাপতি ও জেলা ম্যাজিস্ট্রেট এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চূয়াল মিটিংয়ে দুইজন সংসদ সদস্য, সরকারি কর্মকর্তা, সকল ইউএনও, রাজনীতিবিদ, বিজিবি’র অধিনায়কবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা যুক্ত ছিলেন।

মিটিংয়ে জেলার সীমান্ত ইউনিয়ন পরিষদ গুলোর চেয়ারম্যানদের আরও দায়িত্বশীল হওয়ার জন্য নির্দেশনা প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হয়। পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীকে মাঠ পর্যায়ে আরো কঠোর হওয়ার পরামর্শ দেয়া হলে তা বাস্তবায়নে ভূমিকা রাখার কথা জানান পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।