সাতক্ষীরা র‌্যাবের অভিযানে ৩ কেজি গাঁজাসহ হত্যা ধর্ষণ মামলার ৩ আসামী গ্রেপ্তার

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা যশোর ঝিনাইদহা ও সাতক্ষীরার শ্যামনগরের দক্ষিণ কদমতলায় অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে একজন ৩ কেজি গাঁজাসহ, একজন ধর্ষণ মামলায় এবং একজন চাঁদাবাজীসহ গুম খুনের মামলার পালাতক আসামী।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প জানায়, স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন এবং এএসপি মোঃ মাহাবুব-উল-আলম এর নেতৃত্বে বৃহস্পতিবার রাত ৮ টা ১০ মিনিটের সময় শ্যামনগরের দক্ষিণ কদমতলা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় শ্যামনগর থানায় ২০১১ সালে দায়ের করা একটি চাঁদাবাজী গুম খুনের মামলার (জিআর ২৩৩/১১) পলাতক আসামী শ্যামনগরের দক্ষিণ কদমতলা গ্রামের জালাল গাজীর ছেলে ফেরদৌস গাজী (২৮) কে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। তাকে শ্যামনগর থানায় সোপার্দ্দ করা হয়েছে।

এদিকে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন এর নেতৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটের সময় যশোর জেলার চৌগাছা পৌরসভার ৩ নং ওয়ার্ডের জনৈক মোঃ তজিবার রহমানের বাড়ির পাশে অভিযান চালানো হয়। এ সময় ৩ কেজি গাঁজাসহ যশোরের গাদাধারপুর গ্রামের মোঃ এনায়েত আলীর ছেলে মোঃ ইসমাইল হোসেন (২৬) কে হাতে নাতে আটক করা হয়। তাকে আজ শুক্রবার চৌগাছা থানায় সোপার্দ্দ করা হয়েছে।

অপরদিকে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন এর নেতৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটের সময় ঝিনাইদহ জেলার সদর থানার বংগীরা বাজার এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে কলারোয়া থানার ধর্ষণ মামলা নং ২০ তারিখ ১০/০৬/২০২১ এর এজাহারনামীয় পলাতক আসামী কলারোয়ার হেলাতলা গ্রামের মোঃ অমেদ আলী বিশ্বাসের ছেলে মোঃ সাকিব বিশ্বাস (১৬) কে আটক করা হয়। তাকে কলারোয়া থানায় সোপার্দ্দ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় আসিফের নেতৃত্বে জেলা ছাত্রলীগের অবস্থান

নিজস্ব প্রতিনিধি: চলমান দেশে কোটাবিরোধীদের আন্দোলন চলমান রয়েছে।তার ধারাবহিকতায় সাতক্ষীরায় সকাল থেকে খুলনা রোড মোড়ে কোটাবিরোধী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।