অভয়নগরে মায়ের ওপর অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা!

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোরঃ

যশোের জেলার অভয়নগর উপজেলার বুনারামনগরে মায়ের ওপর অভিমান করে আসমা (১৭) নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। নিহত আসমা উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের বুনারামনগর গ্রামের ইসমাইলের মেয়ে।

শুক্রবার (১১ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃতদেহ উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের মা জানান, কয়েক বছর পূর্বে আসমার বাবা তাদের ফেলে রেখে অন্যত্র চলে যায়। এরপর তিনি দিনমজুরের কাজ করে সংসার টিকিয়ে রাখেন। ঘটনার দিন শুক্রবার সকালে মেয়ে আসমার সঙ্গে তার ঝগড়া হয়। দুপুরে কাজ শেষে বাড়ি ফিরে ঘরের ডাবার (আড়া) সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় আসমার ঝুলন্ত দেহ দেখতে পান। প্রতিবেশীদের সহযোগিতায় আসমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পরে পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়। কোন স্কুলে পড়ত তা তিনি জানাতে পারেননি।

এ ব্যাপারে অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, শুক্রবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আসমা নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্তের পর বলা যাবে হত্যা নাকি আত্মহত্যা। তবে পরিবারটি খুব দরিদ্র। থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।