করোনায় সাতক্ষীরায় আরো ৪ জনের মৃত্যু

সাতক্ষীরায় আরো ৪৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রোববার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৯৩ জনের নমুনা পরীক্ষা করে উক্ত ৪৪ জনের পজিটিভ রেজাল্ট পাওয়া যায়। শনাক্তের হার ৪৭ দশমিক ৪১ শতাংশ।

এদিকে সর্বশেষ ২৪ ঘন্টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সাতক্ষীরা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের দুইজনের করোনা পজিটিভ এবং দুইজনের করোনা উপসর্গ ছিলো।
মৃত্যুবরণকারীরা হলেন- সাতক্ষীরা সদরের ফিংড়ি ইউনিয়নের মৃত নারালীর ছেলে নজরুল ইসলাম (৭০), আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের মৃত গফ্ফার গাজীর ছেলে মুক্তার আলী (৬৫), সাতক্ষীরা সদরের ধুলিহর ইউনিয়নের ভাঁলুকা চাঁদপুর গ্রামের আব্দুর রহিম (৮৫) ও যশোর সাগরদাড়ি গ্রামের জনাব আলির ছেলে ইসমাল হোসেন (৪৫) ।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ফোকাল পার্সন ডা: মানষ কুমার মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সদরের ফিংড়ি ইউনিয়নের মৃত নারালীর ছেলে নজরুল ও আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের মৃত গফ্ফার গাজীর ছেলে মুক্তার আলীর মৃত্যু হয়েছে। তাদের নমুন সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

এদিকে সাতক্ষীরা সদর হাসপতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: ফয়সাল আহমেদ বলেন, সাতক্ষীরা সদরের ইউনিয়নের ভাঁলুকা চাঁদপুর গ্রামের আব্দুর রহিম ও যশোর সাগরদাড়ি গ্রামের জনাব আলির ছেলে ইসমাল হোসেনের করোনা পজেটিভ অবস্থায় মৃত্যুবরণ করেন। স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এদিকে সাতক্ষীরায় বর্তমানে ৬৯৬ জন করোনা পজিটিভ রোগী সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সাতক্ষীরা সদর হাসপাতাল, বিভিন্ন বেসরকারী হাসপাতাল, ক্লিনিক ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।