অভয়নগরে আইন শৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত

বিলাল মাহিনী / অভয়নগর যশোর :

যশোরের অভয়নগরে আইন শৃঙ্খলা বিষয়ক মাসিক সভায় করোনা পরিস্থিতিকে প্রাধান্য দিয়ে উপজেলায় চলমান লকডাউন বাস্তবায়ন করার উদ্যোগকে কার্যকর করার প্রত্যয় ব্যক্ত করা হয়েছে।

উপজেলা আইন শৃঙ্খলার মাসিক সভা সোমবার সকালে উপজেলা পরিষদের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় ক্রমবর্ধমান হারে অভয়নগরে করোনা রোগী বৃদ্ধি পাওয়ায় চলমান কঠোর লকডাউন সফল করার জন্য এলাকার সকল কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান ও রাজনীতিকদের আহবান করা হয়।

এছাড়া এলাকায় মাদক ও কিশোর অপরাধ বৃদ্ধি পাওয়ায় পুলিশ প্রশাসনকে সহযোগিতা করার জন্য জনপ্রতিনিধিদের আহবান জানানো হয়েছে। সভায় মতামত পেশ করে বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার ভূমি, নারায়ন চন্দ্র পাল, উপজেলা ভাইস চেয়ারম্যান আকতারুজ্জামান তারু, থানার নবাগত অফিসার ইনচার্য মো: শামীম হাসান। নওয়াপাড়া পৌরসভঅর প্যানেল মেয়র মিজানুর রহমান, নওয়াপাড়া হাইওয়ে থানার প্রতিনিধি মো: আব্দুলাহ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারুক হুসাইন সাগর, ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিন, মোহাম্মদ আলী, খান এ কামাল প্রমুখ।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।