অভয়নগরে মারুফা বেগমসহ করোনায় মোট মৃত্যু দাড়লো ২১

অভয়নগর প্রতিনিধি :

যশোর জেলার অভয়নগর উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মারুফা বেগম (৪২) নামে এক গৃহিনীর মৃত্যু হয়েছে। এ নিয়ে অভয়নগরে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২১।

১৫ জুন ২০২১ মঙ্গলবার আনুমানিক বিকেল ৩টা ৩০ মিনিটে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃতা মারুফা বেগম অভয়নগর উপজেলার চলিশিয়া ইউনিয়নের কোটা গ্রামের শহিদুল ইসলাম শেখের স্ত্রী।

গৃহিনীর স্বামী মিল শ্রমিক শহিদুল ইসলাম শেখ জানান, ১২ দিন পূর্বে তার স্ত্রীর নমুনায় করোনা পজিটিভ ধরা পড়ে। ওই দিন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করানো হয়। এক সপ্তাহ পূর্বে শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতাল কৃর্তপক্ষ উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে পাঠিয়ে দেয়। মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তাদের পরিবারে এক মেয়ে ও এক ছেলে রয়েছে। মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তিনি জানান।

করোনা ইউনিটের দায়িত্বে থাকা অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আলিমুর রাজিব গৃহিনী মারুফা বেগমের মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীর অবনতি হলে খুলনা মেডিক্যালে রেফার করা হয়ে থাকে। মারুফা বেগমের অবস্থার অবনতি হয়েছিল বিধায় তাকে খুমেকে পাঠানো হয়েছিল। তাঁর মৃত্যু নিয়ে অভয়নগরে করোনায় মারা গেলেন ২১ জন।
অভয়নগর উপজেলার জনসাধারণ সচেতন না হলে এই মৃত্যুর মিছিল বাড়তে থাকবে।

Check Also

সাতক্ষীরায় আরো ৭ জনসহ ৬০৬ জনের মৃত্যু,

সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে নিয়ে তিন নারীসহ অরো ৭ জনের মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।