সাতক্ষীরায় এক লাথিতে গৃহবধুর সন্তান প্রসব

রুহুল কুদ্দুস: আশাশুনি:   সাতক্ষীরার আশাশুনিতে লাথির আঘাতে আহত গৃহবধূ জ্যোস্না আরা জন্ম দিলেন এক মৃত সন্তানের। সোমবার ভোরে সন্তান প্রসবের পর মা জোসনা এখন সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জ্যোসনার স্বামী সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের কাকবাসিয়া গ্রামের বেল্লাল হোসেন জানান, তার সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছিল প্রতিবেশী একেএম সামসুজ্জানের। গত ১২ জুন এই জমি দখল নিয়ে দুই পক্ষে মারামারি হয়। এ সময় প্রতিপক্ষের সামসুজ্জামান তার অন্তঃস্বত্ত্বা স্ত্রী জ্যোস্নার তলপেটে লাথি মারে। এতে তিনি গুরুতর আহত হন। পরে এ সম্পর্কে থানায় একটি মামলা দেন বেল্লাল। এতে আসামি করা হয় সামসুজ্জামানসহ পাঁচ জনকে। জ্যোস্নাকে ভর্তি করা হয় সাতক্ষীরা সদর হাসপাতালে। সোমবার ভোরে জ্যোস্না মৃত সন্তান প্রসব করেন। আহত বেল্লালও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ প্রসঙ্গে সদর হাসপাতালের ডা. মমতাজ মুজিব জানান, জ্যোস্নার পেটে ইনজুরি ছিল। আঘাতজনিত কারণে তিনি মৃত সন্তান প্রসব করেছেন। গর্ভেই মারা যায় সন্তানটি।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কবির জানান দুই পক্ষে মারামারির বিষয়ে একটি মামলা হয়। এই মামলার সাথে আহত গৃহবধূর মৃত সন্তান প্রসবের বিষয়টি যুক্ত হবে। তদন্ত করে আইনগত ব্যস্থা নেওয়া হবে। তিনি জানান সামসুজ্জামান পলাতক রয়েছে।

Check Also

সাতক্ষীরায় আরো ৭ জনসহ ৬০৬ জনের মৃত্যু,

সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে নিয়ে তিন নারীসহ অরো ৭ জনের মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।