সাতক্ষীরায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মা ও সন্তানসহ ৩ জনের মৃত্যু

ক্রাইমবাতা রিপোট:  সাতক্ষীরার কলারোয়ায় আম পাড়তে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে জাহিদুল ইসলাম (২৬) নামে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার ভিখালী গ্রামের আবু তালেব এর ছেলে। পারিবারিক সূত্রে জানা গেছে-সোমবার (২১জুন) সকাল সাড়ে ৯টার দিকে জাহিদুল ইসলাম তাদের নিজ বাড়ীতে লাগানো আম পাড়তে গাছে ওঠে।

ওই আম গাছের উপর দিয়ে বৈদ্যুতিক তারের লাইন যাওয়ায় আম পাড়তে গিয়ে তারের সাথে ডালে বাড়ি খেয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনা স্থানে সে মারা যায়। পরে খবর পেয়ে সাতক্ষীরার সদর সার্কেল শামসুল হক ও কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর ঘটনা স্থান পরিদর্শন করেন। এঘটনায় কলারোয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এদিকে কালিগঞ্জের তারালিতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মা ও সন্তানের মৃত্যু হয়েছে। আজ বিকেলে এঘটনা ঘটে।

নিহতরা হলেন তারালি ইউনিয়নের বরেয়া গ্রামের ছামসুর রহমানের স্ত্রী মরিয়ম বেগম(৫০) ও তার ছেলে রোকন(৩৫)। স্থানীয়র জানান, আজ দুপুরে গোসল করে আসার পর মরিয়ম বেগম উঠানে ঝুলানো তারের উপর তার ভিজা কাপড় ঝুলিয়ে দেয়। এসময় সেই তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনা স্থলে পড়ে যান। এসময় তার ছেলে রোকন তার মাকে জড়িয়ে ধরে উঠানোর চেষ্টা করা মাত্রই সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যান। এসময় মরিয়ম বেগমের বড় ছেলে সেলিম বাশ দিয়ে তাদেরকে ছাড়িয়ে আনার চেষ্টা করলে সেও আহত হন।

স্থানীয় চেয়ারম্যান  এনামুল হক ঘটনার সত্যতা জানান।

এঘটনায় মাওলানা আজিজুর রহমান শোক সন্তাপ্ত পরিবারের প্রতিসমবেদনা জানিয়েছেন।

সাতক্ষীরার কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজন মারা গেছেন। ঘটনাস্থলে থানা পুলিশের সদস্যকে পাঠানো হয়েছে।

বিস্তারিত আসছে—-

Check Also

সাতক্ষীরায় আরো ৭ জনসহ ৬০৬ জনের মৃত্যু,

সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে নিয়ে তিন নারীসহ অরো ৭ জনের মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।