অভয়নগরে করোনা রোগীর সর্বোচ্চ শনাক্ত আজ

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগয় উপজেলায় আশংকা জনক হারে বেড়ে চলেছে করোনা রোগীর সংখ্যা । ২১/০৬/২০২১ তারিখ সোমবার এ উপজেলায় ৬০ জন রোগী শনাক্ত হয়েছেন। এর আগে গত শনিবার শনাক্ত হয়েছিলো ২২ জন। এক সপ্তাহ আগে ১০ থেকে ১২ জন করে শনাক্ত সংখ্যা ছিল।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত শনিবার ১০৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পরীক্ষাগারে পাঠানো হয়। এর মধ্যে ৬০ জনের নমুনায় করোনা পজেটিভ ধরা পড়েছে। শনাক্তের হার বিবেচনায় তা প্রায় ৫৬%। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুর রহমান জানান, উপজেলায় আশংকাজনক হারে বেড়ে গেছে করোনা রোগী। উপজেলার গ্রাম পর্যায়ে ছড়িয়ে পড়েছে করোনা।

তিনি আরো জানান, হাসপাতালের আইসোলেশনে রোগীর শয্যা খালি নেই। এখন রোগী আসলে অন্য কোথাও রাখতে হবে। বর্তমানে এ উপজেলায় ২২৯ জন করোনা রোগী রয়েছে। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছে ২২ জন। বাকি রোগী বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। এ পর্যন্ত উপজেলায় ৯০০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে মারা গেছেন ২৪ জন। এই অবস্থার পরিবর্তন করা সম্ভব জন-সাধারণের সচেতনতার মাধ্যমে। সামাজিক দূরত্ব মেনে চলা, বাইরে বের হলে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করা, বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়া।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।