অভয়নগরের বাঘুটিয়ায় ৬ ব্যক্তির করোনা শনাক্ত, মৃত্যু ১

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোরঃ

যশোর জেলার অভয়নগর উপজেলার ৬ নং বাঘুটিয়া ইউনিয়নে গতকাল ৬ জনের করোনা পজিটিভ হয়েছে এবং একজনের মৃত্যু হয়েছে। বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আক্তার নিশ্চিত করেছেন। তিনি জানান, এপর্যন্ত বাঘুটিয়া ইউনিয়নে মোট ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে।

২২/০৬/২০২১ তারিখ মঙ্গলবার ইউনিয়নে বিভিন্ন গ্রামে আক্রান্ত ব্যক্তিরা হলেন, অভয়নগর গ্রামের আফজাল হোসেনের ছেলে নৌকার মাঝি আব্দুস সালাম, একই গ্রামের সাবেক ইউপি সদস্য ভ্যান্ডার আমজাদ হোসেন মোড়লের স্ত্রী রহিমা বেগম, বিভাগ্দী গ্রামের জামাত আলীর ছেলে মোমিনুর, ভাটপাড়া গ্রামের রনি শেখের স্ত্রী হোপ মডেল একাডেমির শিক্ষিকা আয়েশা বেগম।

এছাড়াও বাঘুটিয়া ইউনিয়ন সংলগ্ন দক্ষিণ নড়াইলের বিছালী ইউনিয়নের চাকই গ্রামের সৈয়দ আলী মোল্লার ছেলে ইন্জিন মোল্লা ওরফে সনু মোল্যা এবং একই গ্রামের সুফিয়া বেগমের করােনা পজিটিভ হয়েছে বলে চেয়ারম্যান বাবুল আক্তার আরো জানান। এদের মধ্যে সাবেক ইউপি সদস্য আমজাদ মোড়লের স্ত্রী রহিমা বেগম(৬২) গতকাল সকালেই মৃত্যুবরণ করেন। তাকে বাদ জোহর পারিবারিক কবর স্থানে জানাজা শেষে দাফন করা হয় বলে সুত্র জানায়। উল্লেখ্য,করোনা আক্রান্ত অভয়নগর গ্রামের আব্দুস সালামের ভাই আলমগীর হোসেন গত ১৬ জুন বুধবার করোনা লক্ষণ নিয়ে মৃত্যুবরণ করেন বলে এলাকাবাসী জানান। উপজেলা প্রশাসন কর্তৃক ঘোষিত লকডাউন মেনে চললে এই প্রকোপ কিছুটা প্রশমিত হতে পারে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।