সাতক্ষীরায় র‌্যাবের পৃথক অভিযানে পলাতক আসামী ও ফেন্সিডিল গাঁজাসহ গ্রেপ্তার-৩

সাতক্ষীরায় র‌্যাবের পৃথক অভিযানে ১ জন পলাতক আসামী ও ফেন্সিডিল গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ১০ বোতল ফেন্সিডিল ও ৯৮০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। র‌্যাব-৬ সাতক্ষীরা ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ এর স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন উক্ত অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানী সদর দপ্তর জানায়, ২১ জুন সোমবার রাত ৯টা ১৫ মিনিটের সময় দেবহাটা থানার বহেরা গ্রামের মোঃ শরিফুল ইসলামের মুদি দোকানের সামনে সাতক্ষীরা-কালিগঞ্জ পাকা রাস্তার উপর অভিযান চালানো হয়। এ সময় সাতক্ষীরা সদরের বৈচনা গ্রামের মৃত. শহিদুল গাজীর ছেলে মোঃ শরিফুল ইসলাম (২৪) কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

ঐদিন রাত ৯ টা ৩০ মিনিটের সময় শ্যামনগর থানার কুলতলী এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় শ্যামনগরের কুলতলী এলাকার আক্কাসের ছেলে মোঃ আমজাদ হোসেন (৪৫) কে আটক করা হয়। মোঃ আমজাদ হোসেন বরিশাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিআর-১০৯/১৯, ধারা: ৪২০/৪০৬/১০৯ পেনাল কোড এর ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী।

একই দিন রাত ১০ টা ২০ মিনিটের সময় অভিযান চালানো হয় সাতক্ষীরা সদর থানার বাবুলিয়া জে এস মাধ্যমিক বিদ্যালয় এলাকায়। এ সময় খুলনার দাকোপ থানার বাদলাবুনিয়া গ্রামের মোঃ আব্দুল মালেক শেখ এর ছেলে মোঃ মেহেদী শেখ (২২) কে ৯৮০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

সকল আসামীকে থানায় হস্তান্তর করা হয়েছে এবং মোঃ শরিফুল ইসলাম ও মোঃ আব্দুল মালেক শেখ এর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

 

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।