সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই আনসার সদস্যের

সব্যসাচী বিশ্বাস(অভয়নগর) যশোরঃ

যশোর খুলানা মহাসড়কের অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট আলিপুর এলাকায় আজ শুক্রবার দুপুর আড়াইটায় এ দুর্ঘটনা ঘটে। থেমে থাকা ট্রাকে ধাক্কা খেয়ে দ্রুতগামী মটরসাইলের আরোহী আনছার ব্যাটেলিয়ানের দুই সদস্য ঘটনাস্থলেই নিহত হলেন। নিহতরা হলেন, আনছার ব্যটেলিয়ানের খুলনা এলাহাবাদ ক্যাম্পে কর্মরত নজরুল ইসললাম (৩৫) সদস্য নং ৩১৬০৯ এবং যশোরের নাভারনে আনছার ব্যাটেলিয়ানে কর্মরত শাহদাত হোসেন (৩৪) সদস্য নং ১৯১৮০৪৯।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে থানা পুলিশ জানায়, যশোরগামী দ্রুত গতির একটি মটর সাইকেল ভাংগেট আলিপুর এলাকা অতিক্রম করার সময় সেখানে থেমে থাকা একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে মটর সাইকেলের আরোহী শাহদাত হোসেন ছিটকে সড়কের ওপর পড়ে আঘাতপ্রাপ্ত হন। এবং চালক নজরুল ইসলাম ট্রাকের পেছনের অংশে মটরসাইকেল দুমড়ে মুটড়ে পড়ে আটকে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তার তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নজরুল ইসলাম কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মিটন আমলাপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে ও শাহাদাত হেসেন গাজীপুর জেলার কালিয়াকৈ উপজেলার আঙ্গুরিবিলা গ্রামের শামসের আলীর ছেলে। নওয়াপাড়া হাইওয়ে থানার অফিসর ইনচার্য মো: আব্দুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘ ঘটনার পর ট্রাকটি পালিয়ে গেছে। আমরা ট্রাকটি আটকের চেষ্টা করছি’।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।