করোনায় সাতক্ষীরায় এক দিনে আরও ৮ জনের মৃত্যু

ক্রাইমবাতা রিপোট:   সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় করোনায় আরও আটজনের মৃত্যু হয়েছে। তারা সবাই মারা গেছেন করোনা উপসর্গ নিয়ে।এ ছাড়া ১৬৫ জনের নমুনা পরীক্ষায় নতুন করে জেলায় আরও ৫৪ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।এ হিসাবে শনিবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৩২.৭২ শতাংশ।এর আগের ২৪ ঘণ্টায় শনাক্তের হার ছিল ২৭.০৪ শতাংশ। শুক্রবার ছিল ৩০.৩৭ শতাংশ।

এদিকে সাতক্ষীরায় চলমান লকডাউনের চতুর্থ সপ্তাহের তৃতীয় দিন আজ রোববার চলছে হেলাফেলাভাবে। লকডাউনের নামে সড়কে যেন লুকোচুরি চলছে। ভারি যানবাহন ছাড়া সবই চলছে স্বাভাবিকভাবে। স্বাস্থ্যবিধি না মেনেই মানুষ চলাফেরা করছেন। হাটবাজার করছে।

তবে বেলা ১১টার পর সব দোকানপাট বন্ধ থাকলেও চুরি করেই চলছে কেনাবেচা। পুলিশের বাধা ও ব্যারিকেডও মানছে না কেউ।

সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত জানান, জনসচেতনতা কম থাকায় মানুষ লকডাউন লঙ্ঘন করছে। তবে আইনশৃঙ্খলা বাহিনী জেলার সাত উপজেলায় জনসমাগম ও যানবাহন চলাচল নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ জন্য পুলিশ বিভিন্ন সড়কে বসিয়েছে ব্যারিকেড।

করোনা পজিটিভ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ২৭ জন এবং শহরের কয়েকটি বেসরকারি হাসপাতালে আরও ৪৪ জন চিকিৎসাধীন।

করোনা আক্রান্ত ৮৬২ জন প্রাতিষ্ঠানিক ও পারিবারিক কোয়ারেন্টিনে চিকিৎসাধীন বলে জানিয়েছে সাতক্ষীরা স্বাস্থ্য বিভাগ। এতদিনে করোনা শনাক্ত হয়ে মারা গেছেন ৬৬ জন। অপরদিকে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৩২১ জন।

Please follow and like us:

Check Also

মধুখালীতে বিনা বিচারে দুই সহোদর ভাইকে পিটিয়ে হত্যা: প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলি, জামায়াতের নিন্দা

ফরিদপুরের মধুখালীতে সমাবেশে পুলিশের গুলি বর্ষণে বহু লোক আহত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।