অভয়নগরের করোনার সংক্রমণের তীব্রতা ক্রমশ বাড়ছে

ইউনিয়ন প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলায় করোনার সংক্রমন বাড়ছে দ্রুত গতিতে। জেলায় সর্বোচ্চ শনাক্ত সদর উপজেলায় হলেও তার পরের অবস্থান অভয়নগর উপজেলার।

গত ২৪ ঘন্টায় জেলার ১৯৫ জন নতুন শনাক্তের মধ্যে অভয়নগর উপজেলায় ৪৭ জন। গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যু ১০ জন তার মধ্যে অভয়নগর উপজেলার দুইজন।

গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে যে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে, এরা হলেন নওয়াপাড়া পৌরসভার বুঁইকরার জগো-বাবুর মোড় এলাকার বাসিন্দা আব্দুল লতিফ(৭০) ও ৯ নং ওয়ার্ড এর রাজঘাট এলাকার রোকেয়া বেগম(৬০)। এর মধ্যে আব্দুল লতিফ গত শনিবার করোনার লক্ষণ নিয়ে মারা যান।

আজ রবিবার নমুনা পরীক্ষায় তার রিপোট পজেটিভ এসেছে। এবং রোকেয়া বেগম গত শুক্রবার মারা যান নমুনা পরীক্ষায় আজ তার পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল চিকিৎসক আলীমুর রাজীব নিশ্চিত করেছেন।

এছাড়া তিনি আরো জানান আজ রোববার নতুন করে ৪৭ আক্রান্ত হয়েছে। উপজেলায় এখন পর্যন্ত ১ হাজার ২শত ৩৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মারা গেছেন ৩৩ জন। সচেতনতা বৃদ্ধি এবং ঘোষিত লকডাউন মেনে না চললে এই ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ করা সম্ভব নয়।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।