অভয়নগরে দিন মজুরের আত্মহত্যা

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর থানাধীন সিরাজকাটি গ্রামে বসবাসরত এক দিনমজুর তুচ্ছ ঘটনায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। দিনমজুরের নাম মোঃ মোছা সানা(৩২) বলে জানা যায়।নিহত মোছা সানা সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার টেকা রামচন্দ্রপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

নিহতের স্ত্রী কাকলি বেগম জানান, দীর্ঘদিন যাবৎ অভয়নগরের সিরাজকাটি গ্রামের রবিউল ইসলামের বাড়ির ভাড়াটিয়া হিসেবে আমরা বসবাস করে আসছি। আমার স্বামী দিন মজুরের কাজ করতেন।
সংসারে অভাব-অনটনের কারণে আমি নওয়াপাড়ার এসএএফ নামে একটি চামড়ার মিলে শ্রমিকের কাজ করার প্রস্তাব দিলে মঙ্গলবার রাতে এ বিষয়ে আমাদের মধ্যে ঝগড়া হয়। ঘটনাটি আমার মামা জানতে পারলে ওই রাতেই তিনি আমাকে ও আমার মেয়েকে তার বাড়ি নিয়ে যান। বুধবার সকালে পুলিশ ফোন করলে জানতে পারি আমার স্বামী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (৭ জুলাই) সকালে উপজেলার সিরাজকাটি গ্রামে রবিউল ইসলামের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, বুধবার সকালে গ্রামবাসী খবর দিলে ঘটনাস্থলে পৌঁছায়। ঘরের ভিতরে ডাবার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মোছা সানা নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে মনে হয়েছে স্ত্রীর ওপর অভিমান করে আত্মহত্যা করেছে। ময়না তদন্তের জন্য মরদেহ যশোর মর্গে পাঠানো হয়েছে। অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।