অভয়নগরে স্বেচ্ছাসেবী সংগঠণকে আর্থিক সহায়তা প্রদান

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোর:

যশোরের অভয়নগর উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ফকিরহাট মাধ্যমিক বিদ্যালয় আর্ত- মানবতার সেবায় আর্থিক অনুদান প্রদান করেছে। স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীন অভয়নগর এবং অভয়নগর ব্লাড ব্যাংক এ অনুদান গ্রহণ করে।

১১ জুলাই ২০২১ রবিবার আনুমানিক বেলা ১২ টার দিকে অভয়নগর উপজেলার চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর এর উপস্থিতিতে উপজেলা চেয়ারম্যানের অফিস কক্ষে এই অনুদানের অর্থ হস্তান্তরিত হয়।

অনুদানের অর্থ হস্তান্তরের সময় উপজেলা চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর বলেন, মানুষ মানুষের জন্য, আমাদের সবাইকে সবার সহায়তায় এগিয়ে আসতে হবে। ভয়াবহ এই অতিমারি মোকাবেলায় সবাই সকলকে সহায়তা করতে হবে। তিনি আরো বলেন যারা অভয়নগর উপজেলার বিত্তবান মানুষ আছেন আসুন এগিয়ে আসি আর্ত- মানবতার সেবায়।

এছাড়া, গ্রীন অভয়নগর এর পক্ষ থেকে অনুদান গ্রহণ কালে উপস্থিত ছিলেন গ্রীন অভয়নগর এর সভাপতি অধ্যাপক শওকত হোসেন, অধ্যক্ষ খায়রুল বাসার,
অধ্যক্ষ মহিদুল ইসলাম খান টোকন,
অধ্যাপক হাবিবুর রহমান,
এড.রাকিব হাসান,
আমানুল্লাহ আমান, কবি ও সাংবাদিক বিলাল মাহিনী, শিক্ষক ও সাংবাদিক সব্যসাচী বিশ্বাস প্রমুখ।

ফকিরহাট হাইস্কুলের প্রধান শিক্ষক ও অভয়নগর শিক্ষক সমতির সভাপতি মো.ফিরোজ আলম উপজেলা চেয়ারম্যান এর উপস্থিততে করোনা আক্রান্ত দুস্থ ও অসহায় মানুষের সেবায় গ্রীন অভয়নগর ও অভয়নগর ব্লাড ব্যাংক এর প্রতিনিধিদের নিকট অনুদানের অর্থ তুলে দেন।

তানভীর আহমাদ ও মুহাম্মাদ তরিকুল ইসলাম অভয়নগর ব্লাড ব্যাংক এর পক্ষ থেকে অনুদান গ্রহণ করেন।

অনুদান প্রদান কালে ফকিরহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অভয়নগর শিক্ষক সমিতির সভাপতি ফিরোজ আলম অনুরোধ করে বলেন, অভয়নগরের সকল শিক্ষা প্রতিষ্ঠান যদি এভাবে স্বেচ্ছায় অনুদানে এগিয়ে আসে তাহলে স্বেচ্ছাসেবী সংগঠনসমুহ তারা কাজে সফলতার মুখ দেখতে পাবে।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।