তালায় বিভিন্ন সরঞ্জামসহ ছিনতাইকারী আটক, তিন জনের নামে মামলা

তালা: সাতক্ষীরার তালা উপজেলার তেঁতুলিয়ায় দিনে দুপুরের ছিনতায়ের চেষ্টার খবর পাওয়া গেছে। এ সময় স্থানীয় জনতা ধাওয়া করে সালাম মির্জা (২১) নামের এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। সে উপজেলার ভায়ড়া গ্রামের সেলিম মির্জার পুত্র। এ সময় কালাম বিশ্বাস ও হযরত সরদার নামের অপর দুই ছিনতাইকারী পালিয়ে যায়।

আটক সালাম মির্জার কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত মুখোশ, গাঁজা, কাটারী, আলো তামাক, নারিকেলের ছোবড়া, গাঁজা খাওয়ার বাঁশিসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়।

স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন সোনা জানান, বুধবার দুপুরে জাপান টোবাকো ইন্টারন্যাশনালের এস আর যশোরের কেশবপুর উপজেলার হিজলডাঙ্গা গ্রামের মৃত. এলাহি বক্স মোড়লের পুত্র মোঃ মিজানুর রহমান তালা ও শাহাপুর বাজারে সিগারেট বিক্রি করে জাতপুরের দিকে ফিরছিলেন। এ সময় আগোলঝাড়া ও তেঁতুলিয়ার মধ্যবর্তী কালভার্টের উপর পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সালাম মির্জা, কালাম বিশ্বাস ও হযরত সরদার তাকে গতিরোধ করে তার কাছে থাকা প্রায় ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এ সময় তার আত্মচিৎকারে মাঠে কর্মরত কৃষকরা এগিয়ে আসলে ভায়ড়া গ্রামের কালাম বিশ^াস ও হযরত সরদার পালিয়ে গেলেও সালাম মির্জাকে ধরে ফেলে তারা। এরপর উত্তেজিত জনতা তাকে হালকা মারপিট করে তার বাড়িতে (ইউপি সদস্য) আটকে রাখে। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এদিকে আটক ছিনতাইকারী সালাম মির্জা জানায়, হযরতের কথা মতো সে মুখোশ তৈরী করেছে। দীর্ঘদিন যাবৎ তারা নিয়মিত গাঁজা পান করে আসছে। জনৈক মোহর আলীর কাছ থেকে তারা গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় করে বলে জানায়।

তালা থানার এসআই জ্যোর্তিময় মন্ডল জানান, আটক সালাম মির্জাসহ তিনজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে, যার নং-৩, তারিখ-১৪/০৭/২১। মামলার বাদী হলেন জাপান বাংলাদেশ ইণ্টারন্যাশনাল টোবাকোর এস আর মোঃ মিজানুর রহমান। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সকালে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।