করোনায় সাতক্ষীরায় আরো ২৩ জনসহ ৫শ জনের মৃত্যু

সাতক্ষীরায় ঈদের ছুটির ৩দিনসহ গত ৪ দিনে করোনা উপসর্গে ২৩ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা উপসর্গে মৃত্যুর সংখ্যা প্রায় ৫শ’ অতিক্রম করতে চলেছে। উক্ত সময়ে জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৬৫ জনের।
রোববার সাতক্ষীরা সিভিল সার্জন অফিস থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, সর্বশেষ ২৪ ঘন্টায় সামেক হাসপাতালে করোনা উপসর্গে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। মৃতদের ৪জনই নারী। এনিয়ে এপর্যন্ত জেলায় করোনা উপসর্গে মারা গেলেন ৪৯৮ জন। জেলায় ৬৪ জনের করোনা পরীক্ষায় ৯জন পজিটিভ এসেছে। যার আক্রান্তের হার ১৪ ভাগ।
এরপূর্বে শনিবার করোনা উপসর্গে একমাসের মধ্যে সর্বনি¤œ ৩ জনের মৃত্যু হয়। ওই সময় জেলায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ২৩ জন। এ সময় সুস্থ্য হয়েছেন ৫৮ জন। আক্রান্তের হিসাবে সুস্থ্যতার সংখ্যা দ্বিগুনেরও বেশি। জেলায় সর্বশেষ নমুনা পরীক্ষা করা হয়েছে ১২০ জন। শনাক্তের হার ১৯ দশমিক ১৭ শতাংশ।
শুক্রবার সাতক্ষীরা মেডিকেলে করোনা উপসর্গে ৫ জনের মৃত্যু হয়। উক্ত সময় ১৯০ জনের নমুনা পরীক্ষায় নতুন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে ৪১ জন। শনাক্তের হার ২১ দশমিক ৫৮ শতাংশ।
বৃহস্পতিবার সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে ২৪ ঘন্টায় করোনা উপসর্গে ১০ জনের মৃত্যু হয়।
শুক্রবারের আগের ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৩২৪ জনের। করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৯২ জন। শনাক্তের হার ২৮ দশমিক ৩৯ শতাংশ।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।