অভয়নগরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণের অভিযোগ সংবাদসম্মেলনে

স্টাফ রিপোর্টার:

যশোরের অভয়নগরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে নিজ ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক বসতবাড়ির আঙ্গিনায় স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে।

প্রতিবাদে বড়ভাইয়ের বিরুদ্ধে ছোটভাই গতকাল রবিবার বিকালে অভয়নগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

লিখিত বক্তব্যে উপজেলার গুয়াখোলা গ্রামের শেখ আলী মোস্তফার ছেলে ভুক্তভোগী শেখ আলী ওয়াজেদ বলেন, নওয়াপাড়া পৌরসভার গুয়াখোলা মোৗজার আর এস ৫১৬ এর ৫১৯ খতিয়ানের ২৭০৮ দাগে তার বসতবাড়ির ২৫ শতাংশ জমির মধ্যে ১৩.৭৫ শতক জমি তার বড়ভাই শেখ আলী আজাদ ওরফে বাপ্পী জবর দখল করার চেষ্টা করতে থাকলে তিনি আদালতের স্মরণাপন্ন হলে আদালত ফৌজদারি কার্যবিধি ১৪৪/১৪৫ ধারায় ওই জমিতে কোনো স্থাপনা নির্মাণ করার ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করে।

পুলিশ আদালতের নিষেধাজ্ঞা পালনের জন্য উভয় পক্ষকে ওই জমিতে কোন স্থাপনা নির্মাণ না করে শান্তিপূর্ণ অবস্থানে থাকার জন্য গত ২১ মে নোটিশ জারি করে। এরপরও আলী আজাদ বাপ্পী জোরপূর্বক সেখানে স্থাপনা নির্মাণ করে চলেছে। তিনি জানান, বিষয়টির দায়িত্বপ্রাপ্ত থানার তদন্ত কর্মকর্তা এসআই শাহ আলমকে বারবার অবগত করালেও তিনি আইনভঙ্গ করার দায়ে কোন ব্যবস্থা গ্রহণ করছেন না।

এছাড়া ওইজমির বাটোয়ারা সংক্রান্ত আদালতে ৩৪৩/১৯ নং অপর একটি মামলা চলমান আছে বলে তিনি জানান।
এ ব্যাপারে কয়েকবার কল করেও শেখ আলী আজাদ ওরফে বাপ্পীর মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

জানতে চাইলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অভয়নগর থানার উপপরিদর্শক(এসআই) শাহ আলম তার দায়িত্ব অবহেলার কথা অস্বীকার করে বলেন, ‘আমি নোটিশ দিয়ে উভয়পক্ষকে শান্তিপূর্ণ অবস্থানে থাকতে বলেছি। এর মাঝে যদি কেউ আইনভঙ্গ করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।