সাতক্ষীরায় করোনায় স্ত্রীর মৃত্যুর পর স্বামীর মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগের ফুফু মোছাম্মদ মর্জিনা খাতুন (৪৭) এর মৃত্যুর দু’দিন পর তার স্বামী অবসরপ্রাপ্ত সেনা সদস্য শেখ নুরুজ্জামান (৫৫) মৃত্যুবরণ করেছেন।
সোমবার রাত ১০টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মঙ্গলবার (২৭ জুলাই) সকালে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে মহৎপুর সরকারি কবরস্থানে স্ত্রীর পাশে তার দাফন সম্পন্ন হয়।
প্রসঙ্গত: গত শুক্রবার কালিগঞ্জের কুশুলিয়া ইউনিয়নের বাজারগ্রাম রহিমপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য শেখ নুরুজ্জামানের স্ত্রী মর্জিনা খাতুন এর করোনা পজিটিভ শনাক্ত হয়। শনিবার রাত ৯ টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।
এরপর সোমবার মরহুমা মর্জিনা খাতুনের স্বামী শেখ নুরুজ্জামানের করোনা পজিটিভ শনাক্ত হয়। ওই দিনই উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। দুই দিনের ব্যবধানে কালিগঞ্জে স্বামী ও স্ত্রীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ এর ফুফু ও ফুফার মৃত্যুতে রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানানো হয়েছে।

Check Also

আশাশুনি ইঁদুর মারা বিদ্যুতের তারে জড়িয়ে দু’জনের মৃত্যু

আশাশুনি উপজেলার শোভনালীতে ধান ক্ষেতের ইঁদুরের উপদ্রব দমন করতে পেতে রাখা বৈদ্যুতিক তারের ফাঁদে আটকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।