অভয়নগরে এনআইডি কার্ডে মিলবে করোনার টিকা

ইউনিয়ন প্রতিনিধি (অভয়নগর) যশোর :

যশোর জেলার অভয়নগর উপজেলার ৮টি ইউনিয়ন ও নওয়াপাড়া পৌরবাসী আগামী ৭ আগস্ট থেকে এনআইডি (জাতীয় পরিচয়পত্র) কার্ড দেখিয়ে বিনামূল্যে করোনা ভাইরাস প্রতিরোধের টিকা নিতে পারবেন। গত ০৩/০৮/২০২১ মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে ‘কোভিড-১৯ ভ্যাক্সিনেশন বা করোনার টিকাদান সংক্রান্ত অবহিতকরণ সভা থেকে এ কথা জানানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমানের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম মাহমুদুর রহমান রিজভী।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) নারায়ন চন্দ্র পাল, অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মল্লিক, উপজেলা কৃষি কর্মকর্তা গোলাম ছামদানী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান বাবুল আক্তার, বিষ্ণুপদ দত্ত, মোহাম্মদ আলী মোল্যা, বিকাশ রায় কপিল প্রমুখ।

সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে আগামী ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে ও পৌরবাসীর মাঝে এনআইডি কার্ড বা জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে করোনাভাইরাস প্রতিরোধের টিকা প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়। এ ব্যাপারে রিজভী জানান, করোনার টিকার জন্য জাতীয় পরিচয়পত্র নিয়ে আসলে টিকা দেওয়া হবে।

বিনামূল্যে ইউনিয়ন ও পৌরবাসী আগামী ৭ আগস্ট সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টিকা নিতে পারবেন। নওয়াপাড়া পৌরবাসীর জন্য সকল কর্মদিবসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেয়া হবে। এছাড়া প্রেমবাগ, সুন্দলী, চলিশিয়া ও পায়রা ইউনিয়নে আগামী ৭, ৮ ও ১১ আগস্ট। শ্রীধরপুর, বাঘুটিয়া, শুভরাড়া ও সিদ্ধিপাশা ইউনিয়নে ৭, ৯ ও ১২ আগস্ট টিকা দেওয়া হবে। চলমান টিকা কার্যক্রম বিস্তার ঘটিয়ে দেশের, সর্বোপরি বিশ্বের করোনা পরিস্থিতি মোকাবেলায় বিশেষ ভূমিকা রাখছে বাংলাদেশ।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।