যশোরের ৫০পিস ইয়াবা ও ১৫০গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী নূর ইসলাম ও দুই সহযোগী আটক

মোঃ রাসেল হোসেন,যশোর সদর প্রতিনিধিঃ

যশোর সদর উপজেলার বসুন্দিয়ায় শুক্রবার রাত আনুমানিক দেড়টার সময় ৫০পিস ইয়াবা ও ১৫০গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী নূর ইসলাম (৩০) ও তার দুই সহযোগীকে বসুন্দিয়া মোড় থেকে আটক করেছে স্থানীয় পুলিশ ক্যাম্প কর্তৃপক্ষ।

এএসআই সাইফুল ইসলাম বলেন, শুক্রবার গভীর রাতে বসুন্দিয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ এস.আই জাকির হোসেনের নেতৃত্বে এবং এ.এস.আই পিয়ারুল ইসলাম ও তার উপস্থিতিতে পুলিশের একটি দল ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে বসুন্দিয়া মোড় বাসস্ট্যান্ড সংলগ্ন কাঠপট্টি থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২০পিছ ইয়াবাসহ নগদ ২০হাজার ৫০০টাকা, তার সহযোগী অভয়নগর উপজেলার আলীপুর নামক স্থানের মৃত আলী হায়দারের ছেলে সোহেল আরমান হিরো (৩২)’র কাছ থেকে তল্লাশি করে ৩০ পিছ ইয়াবা এবং একই উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের খালেক সর্দারের পুত্র মাসুম সর্দার (৩৮) এর কাছ থেকে তল্লাশি করে ১৫০গ্রাম গাজা উদ্ধার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি অনটেস্ট মোটর সাইকেলও জব্দ করা হয়।

আটক নূর ইসলাম বসুন্দিয়ার গাইদগাছি গ্রামের ফারুক হোসেনের বড় ছেলে। সে বসুন্দিয়া মোড় বাস স্ট্যান্ড সংলগ্ন ‘ফারুক স্টোর’ এ দীর্ঘদিন ব্যবসা করে আসছিল বলে জানা গেছে। উল্লেখ্য, কয়েক বছর পূর্বে নূর ইসলামের ছোট ভাই নুর হোসেন নকল বেনসন সিগারেটসহ পুলিশের হাতে আটক হয়।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।