অভয়নগরে নওয়াপাড়া মানবকল্যাণ ফাউন্ডেশন নামে স্বেচ্ছাসেবী সংগঠনের শুভারম্ভ

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোর :

যশোর জেলার অভয়নগর উপজেলার
শিল্প শহর নওয়াপাড়ায় মানবসেবার ব্রত নিয়ে শুভারম্ভ হল নওয়াপাড়া মানবকল্যাণ ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের। স্বেচ্ছাসেবী এ সংগঠন পরিচালনায় ২০ সদস্যের একটি পরিচালনা কমিটি গঠন করা হয়েছে, রয়েছেন ৫(পাঁচ) জন উপদেষ্টা। উদ্ভোধন ও পরিচালনা কমিটি গঠন উপলক্ষে গত ৬ আগষ্ট ২০২১ শুক্রবার রাতে নওয়াপাড়া মহাশ্মশান সংলগ্ন ধোপাদী মোড়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত উদ্ভোধন অনুষ্ঠানে সমাজসেবক হাজী আব্দুল কুদ্দুস বিশ্বাসের সভাপতিত্ব করেন। এ ছাড়াও নওয়াপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাফ্ফার আহমেদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর ও নওয়াপাড়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল ওয়াদুদ, নওয়াপাড়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক, যুগ্ম সম্পাদক মাসুদ তাজ, স্থানীয় সমাজসেবক শাহ সপিউর রহমান, সাংবাদিক ডিআর আনিস প্রমুখ।

পরে, নওয়াপাড়া মানবকল্যাণ ফাউন্ডেশনের নবগঠিত কমিটির উপদেষ্টাসহ পরিচালনা কমিটির নাম ঘোষণা করেন, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মল্লিক। উপদেষ্টারা হলেন- শেখ আব্দুল ওয়াদুদ, হাজী আব্দুল কুদ্দুস বিশ্বাস, শের আলী মোল্যা, শাহ্ সপিউর ও হাজী আব্দুল মালেক হাওলাদার।

নতুন এ স্বেচ্ছাসেবামূলক সংগঠনের নবগঠিত কমিটির সভাপতি মোজাফ্ফার আহমেদ, সিনিয়র সহ-সভাপতি অপু সরদার, সহ-সভাপতি নাহিদ মাহাবুব ও মঈনুল হক শাওন। সাধারণ সম্পাদক হালিম মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ও নিপু সরদার। সাংগঠনিক সম্পাদক লিটু বিশ্বাস, কোষাধ্যক্ষ রেজাউল সরদার, ক্রীড়া সম্পাদক নাঈমুল হক সাকিব, চিকিৎসা সম্পাদক মাহিন, সাব্বির মোল্যা শাওন, অমি বিশ্বাস, পার্বণ সরদার, অপু, জকি, হৃদয়, মোনায়েম, তরিকুল ইসলাম ও সাকিব (বড়)। অনুষ্ঠান শেষে এ সংগঠন উত্তরোত্তর শ্রীবৃদ্ধিসম্পন্ন করার জন্য দোয়া অনুষ্ঠিত হয়।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।