অভয়নগরে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ

ইউনিয়ন প্রতিনিধি (অভয়নগর) যশোর :

যশোর জেলার অভয়নগর উপজেলায় ১১/০৮/২০২১ বুধবার দুপুরে নওয়াপাড়া প্রেস ক্লাবের সামনে যশোর-খুলনা মহাসড়কে নিহতের পরিবার, ইউনিয়নবাসী ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। স্বামী কনার মন্ডলের বিরুদ্ধে অন্ত:সত্ত্বা স্ত্রী পিয়া মন্ডল (২৩) ও তিন বছরের কন্যা সন্তান কথা মন্ডল হত্যার অভিযোগ করা হয়েছে।

হত্যাকারীর বিচারের দাবিতে ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু, পায়রা ইউপি সদস্য সাইফুল ইসলাম, নিহতের আত্মিয় শিক্ষক শীতল কান্তি মন্ডল, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফিরোজ আলম প্রমুখ।

বক্তারা বলেন, অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের দত্তগাতী গ্রামের ভগিরথ মন্ডলের মেয়ে পিয়া মন্ডলের সঙ্গে মণিরামপুর উপজেলার সুজতপুর গ্রামের ননি গোপাল মন্ডলের ছেলে মশিয়াহাটী ডিগ্রী কলেজের প্রভাষক কনার মন্ডলের বিয়ে হয়। পরবর্তীতে তাদের সংসারে জন্মগ্রহণ করে একটি কন্যা সন্তান, নাম রাখা হয় কথা মন্ডল। কথার বয়স তিন বছর হয়েছিল। গত ৭ আগস্ট ২০২১ শনিবার আনুমানিক বিকাল ৩ টার সময় কনার মন্ডলের বাসার রান্নাঘর থেকে অন্ত;সত্ত্বা স্ত্রী পিয়া ও এক মাত্র কন্যা কথার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে থানা পুলিশ।

নিহতের পরিবার ও বক্তাদের অভিযোগ, প্রভাষক কনার মন্ডলের পরকীয়া প্রেমের বিষয়টি তার স্ত্রী পিয়া মন্ডল জেনে যায়। যে কারণে কনার মন্ডল পরিকল্পিতভাবে তার অন্ত:সত্ত্বা স্ত্রী ও তিন বছরের কন্যা সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে হত্যাকান্ডকে আত্মহত্যায় পরিণত করতে গলায় ফাঁস দিয়ে মৃতদেহ দুটি রান্নাঘরে ঝুলিয়ে রাখেন। ঘাতক কনার মন্ডলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা। মানববন্ধন শেষে কনার মন্ডলের শাস্তির দাবি জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমান বরাবর স্মারকলিপি পেশ করার মাধ্যমে কর্মসূচি সমাপ্ত হয়।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।